বিজিসি ট্রাস্ট ইউনিভার্সিটির একাডেমিক কাউন্সিলের সভা অনুষ্ঠিত

| মঙ্গলবার , ২৮ ডিসেম্বর, ২০২১ at ৬:৩৫ অপরাহ্ণ

বিজিসি ট্রাস্ট ইউনিভার্সিটি বাংলাদেশ-এর একাডেমিক কাউন্সিলের এক সভা একাডেমিক কাউন্সিলের সভাপতি ও মাননীয় উপাচার্য প্রফেসর ড. এ.এফ.এম আওরঙ্গজেব এর সভাপতিত্ত্বে বিশ্ববিদ্যালয়ের কনফারেন্স রুমে অনুষ্ঠিত হয়।

এতে উপস্থিত ছিলেন বিশ^বিদ্যালয়ের একাডেমিক কাউন্সিলের সদস্য চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের আইন অনুষদের ডীন প্রফেসর এবিএম আবু নোমান, বিজিসি ট্রাস্ট ইউনিভার্সিটি বাংলাদেশ এর ফার্মেসি বিভাগের প্রফেসর ড. হযরত আলী মিঞা, ইংরেজী বিভাগের প্রফেসর শ্বাশতী দাশ, একাডেমিক কাউন্সিলের সদস্য সচিব ও বিশ^বিদ্যালয়ের রেজিস্ট্রার এ.এফ.এম আখতারুজ্জামান কায়সার, ব্যবসায় প্রশাসন বিভাগের চেয়ারম্যান ড. মোঃ সরোয়ার উদ্দিন, ব্যবসায় প্রশাসন বিভাগের সহযোগী অধ্যাপক রানা করণ, ইংরেজী বিভাগের চেয়ারম্যান মোঃ খালেদ বিন চৌধুরী, আইন বিভাগের চেয়ারম্যান নাজনীন আকতার, ফার্মেসী বিভাগের চেয়ারম্যান অনিন্দ্য কুমার নাথ, কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের ভারপ্রাপ্ত চেয়ারম্যান মোহাম্মদ সালাহউদ্দীন চৌধুরী, জার্নালিজম এন্ড মিডিয়া স্টাডিজ বিভাগের ভারপ্রাপ্ত চেয়ারম্যান মোঃ আব্দুর রশিদ এবং ফার্মেসি বিভাগের সহকারী অধ্যাপক জাহেদ বিন রহিম। আমন্ত্রিত হিসেবে উপস্থিত ছিলেন বিশ^বিদ্যালয়ের ট্রেজারার আ.ন.ম ইউছুফ চৌধুরী ও পরীক্ষা নিয়ন্ত্রক প্রফেসর ড. নারায়ণ বৈদ্য।

সভায় বিগত একাডেমিক কাউন্সিল সভার কার্যবিবরণী, বিভাগসমূহের একাডেমিক কমিটির কার্যবিবরণী,বিভিন্ন বিভাগের শিক্ষার্থীদের ফলাফল, ২০২২ সালের একাডেমিক ক্যালেন্ডার অনুমোদন করা হয়। উক্ত সভায় বিশ^বিদ্যালয়ের সার্বিক একাডেমিক কার্যক্রম সুষ্ঠুভাবে পরিচালনার জন্য সন্তোষ প্রকাশ করা হয় এবং প্রত্যেকটি বিভাগে শিক্ষার গুণগত মান উত্তোরোত্তর বৃদ্ধির জন্য বিভিন্ন কর্মপরিকল্পনা গ্রহণ করা হয়।

পূর্ববর্তী নিবন্ধআইল্যান্ড ভেঙে এনা উঠে গেল মাইক্রোবাসের ওপর
পরবর্তী নিবন্ধচুনতিতে দুই পক্ষের সংঘর্ষের ঘটনায় পাল্টাপাল্টি মামলা