বায়েজিদ এলাকায় পোশাক কর্মী ধর্ষণের অভিযোগে যুবক গ্রেফতার

আজাদী অনলাইন | শনিবার , ২০ নভেম্বর, ২০২১ at ৮:৫৮ অপরাহ্ণ

নগরীর বায়েজিদ বোস্তামি থানার মহানগর পাহাড় এলাকায় এক পোশাক কর্মীকে ধর্ষণের অভিযোগে মো. আল আমিন নামে ২২ বছরের এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

সে কুমিল্লা জেলার মুরাদনগর থানার খুশগোর গ্রামের মৃত হানিফের ছেলে। বর্তমানে থাকে বায়েজিদ বোস্তামী থানার আরেফিন নগর এলাকার মুক্তিযোদ্ধা কলোনিতে।

ধর্ষণের শিকার পোশাক কর্মীর পরিবার ও পুলিশ সূত্রে জানা যায়, ভুক্তভোগী নারীটি গতকাল শুক্রবার (১৯ নভেম্বর) রাতে বান্ধবীর বাসা থেকে পায়ে হেঁটে নিজের বাসায় যাচ্ছিলেন। মহানগর পাহাড় সংলগ্ন নেজাম মামার খানকা শরীফের একটু সামনে একটি ফাঁকা স্থানে পৌঁছালে আল আমিন ওই নারীর সঙ্গে কথা বলার চেষ্টা করে। ভুক্তভোগী নারী কথা না বলে চলে যাওয়ার চেষ্টা করলে তার মুখ চেপে ধরে নির্জন স্থানে নিয়ে গিয়ে ধর্ষণ করে সে।

পরে ওই নারী তার বোনের বাসায় এসে ঘটনার কথা জানালে তার বোন জাতীয় জরুরি সেবা নম্বর ৯৯৯ এ ফোন দেন। ৯৯৯ এর ফোনের ভিত্তিতে পুলিশ মেয়েটিকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) নিয়ে যায়।

বায়েজিদ বোস্তামী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামরুজ্জামান বলেন, “পোশাক কর্মীকে ধর্ষণের অভিযোগে থানায় লিখিত অভিযোগ করেছেন বড় বোন। পরে পুলিশ রাতেই অভিযান চালিয়ে বায়েজিদ বোস্তামি এলাকা থেকে অভিযুক্ত আল আমিনকে গ্রেফতার করেছে।”

পূর্ববর্তী নিবন্ধলোহাগাড়ায় এক রাতে ৬ গরু চুরি
পরবর্তী নিবন্ধগণপরিবহনে শিক্ষার্থীদের ভাড়া অর্ধেক করার দাবি