বায়েজিদে যুবককে ছুরিকাঘাতের ঘটনায় ২ যুবক গ্রেপ্তার

আজাদী প্রতিবেদন | রবিবার , ২৪ এপ্রিল, ২০২২ at ৫:০৫ অপরাহ্ণ

নগরীতে সক্রিয় ছিনতাইকারী গ্রুপের ৩ সদস্যকে টিপ ছোরাসহ গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তাররা হলেন- বায়েজিদ থানার রৌফাবাদ এলাকার মৃত মো. জাকিরের ছেলে রবিউল ইসলাম প্রকাশ হৃদয় (১৮) ও কোতোয়ালী থানার নন্দন কানন এলাকার আব্দুল মাহবুদের ছেলে ফয়সাল আলম প্রকাশ আলভী (২৩)।

শনিবার (২৩ এপ্রিল) রাত পৌনে ৯টায় বায়েজিদ এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

বিষয়টি নিশ্চিত করেছেন বায়েজিদ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.কামরুজ্জামান। তিনি বলেন, ভিকটিম মো. শরীফের স্ত্রী সুমি শেরশাহ এলাকার ডাব গার্মেন্টসে চাকরি করেন। চাকরি শেষে স্ত্রীকে বাসায় আনার জন্য গার্মেন্টেসের সামনে অপেক্ষা করতে থাকেন তিনি। ছুটি হতে দেরি হওয়ায় তিনি রাস্তার অপর পাশে গিয়ে মোবাইল চালাতে থাকেন।

হঠাৎ হৃদয় ও আলভী নামে দুই যুবক এসে টিপ ছুরির ভয় দেখিয়ে তার মোবাইল ছিনিয়ে নেয়ার চেষ্টা করে। মোবাইল ছিনতাইয়ে বাধা দেয়ায় তারা শরীফের বুকের বাম পাশে ও বাম পায়ে ছুরিকাঘাত করে। পরে তিনি চিৎকার শুরু করলে স্থানীয় লোকজনের সহযোগীতায় পুলিশ আলভীকে গ্রেপ্তার করে। এসময় হৃদয় নামে আরেক যুবক পালিয়ে যায়। তাৎক্ষণিক গুরুত জখম অবস্থায় শরীফকে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে পাঠানো হয়। পরে আলভীকে নিয়ে অভিযান চালিয়ে রৌফাবাদ এলাকা থেকে রাত সাড়ে ১১টায় হৃদয়কে গ্রেপ্তার করা হয়।

তিনি আরও বলেন, গ্রেপ্তার দুই যুবক ছিনতাইকারী গ্রুপের সক্রিয় সদস্য। তাদের একটি সংঘবদ্ধ চক্র রয়েছে। ঈদকে সামনে রেখে অস্ত্রের ভয় দেখিয়ে পথচারীদের কাছ থেকে সর্বস্ব ছিনিয়ে নেয় তারা। এ ঘটনায় নিয়মিত মামলা রুজু করা হয়েছে। গ্রেপ্তার আসামিদের আদালতে পাঠানো হয়েছে।

পূর্ববর্তী নিবন্ধবাকলিয়ায় অটোরিক্সার ধাক্কায় প্রাণ গেল শিক্ষকের
পরবর্তী নিবন্ধহাটহাজারীতে ফের অজগর উদ্ধার, জঙ্গলে অবমুক্ত