বালক ও বালিকা বিভাগে বাঁশখালী এবং ডবলমুরিং জয়ী

বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট

ক্রীড়া প্রতিবেদক | সোমবার , ২০ জুন, ২০২২ at ১২:১৭ অপরাহ্ণ

চট্টগ্রাম জেলা প্রশাসন আয়োজিত জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জাতীয় গোল্ডকাপ অনূর্ধ্ব-১৭ ফুটবল টুর্নামেন্টের উপজেলা পর্যায়ে বালক এবং বালিকা দুই বিভাগেই জয় পেয়েছে বাঁশখালী উপজেলা দল। গতকাল এম এ আজিজ স্টেডিয়ামে চারটি ম্যাচ অনুষ্ঠিত হয়।

বাঁশখালী উপজেলা দল ছাড়াও মহানগর পর্যায়ে গতকাল বাকি দুই ম্যাচে জয় পেয়েছে ডবলমুরিং থানা দল। মহানগরী পর্যায়ের দিনের প্রথম ম্যাচে মুখোমুখি হয়েছিল ডবলমুরিং থানা এবং পাঁচলাইশ থানা। এই ম্যাচে ডবলমুরিং থানা টাইব্রেকারে ২-০ গোলে পাঁচলাইশ থানা দলকে পরাজিত করে পরের রাউন্ডে উন্নীত হয়। নির্ধারিত সময়ের খেলাটি গোলশূন্য ড্র ছিল। বৃষ্টি ভেজা মাঠে কোন দলই গোল করতে পারেনি।

তবে বালিকাদের বিভাগে ডবলমুরিং থানা দলের মেয়েরা একেবারে প্রতিপক্ষ পাঁচলাইশ থানা দলকে উড়িয়ে দিয়েছে। এই ম্যাচে ডবলমুরিং থানা দল ৭-০ গোলের বিশাল ব্যবধানে পাঁচলাইশ থানা দলকে পরাজিত করে পরের রাউন্ডে উন্নীত হয়েছে। পরে উপজেলা পর্যায়ে আরো দুটি ম্যাচ অনুষ্ঠিত হয়। এই দুই ম্যাচে বাঁশখালী উপজেলা দলের প্রতিপক্ষ ছিল চন্দনাইশ উপজেলা দল। বালিকা বিভাগে বাঁশখালী উপজেলা দলের মেয়েদের সামনে দাড়াতেই পারেনি চন্দনাইশ উপজেলা দলের মেয়েরা। এই ম্যাচটিতে বাঁশখালী উপজেলা দলের মেয়েরা ৯-০ গোলের বিশাল ব্যবধানে চন্দনাইশ উপজেলা দলকে পরাজিত করে পরের রাউন্ডে উন্নীত হয়।

তবে বালক বিভাগের ম্যাচটি ছিল দারুণ প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ। তুমুল বৃষ্টির মাঝে অনুষ্ঠিত ম্যাচটিতে বাঁশখালী উপজেলা বালক দল ১-০ গোলে চন্দনাইশ উপজেলা বালক দলকে পরাজিত করে পরের রাউন্ডে উন্নীত হয়। এদিকে টুর্নামেন্টের আজ থেকে আগামী ২২ জুন পর্যন্ত তিনদিনের খেলা অতি বৃষ্টির কারণে স্থগিত করা হয়েছে। ২৪ জুন থেকে খেলা সমূহ বডিলি শিফট হয়ে খেলা সমূহ অনুষ্ঠিত হবে।

পূর্ববর্তী নিবন্ধসিলেট থেকে এইচপি ক্যাম্প সরিয়ে আনা হলো ঢাকায়
পরবর্তী নিবন্ধসিএসইতে লেনদেন ২৪.১৮ কোটি টাকা