বাবার সামনে লাশ হল ছেলে

মোটরসাইকেলকে কাভার্ডভ্যানের ধাক্কা

সীতাকুণ্ড প্রতিনিধি | শুক্রবার , ১৬ ডিসেম্বর, ২০২২ at ৫:১১ পূর্বাহ্ণ

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সীতাকুণ্ডে মোটরসাইকেল দুর্ঘটনায় বাবার সামনে ছেলের মৃত্যু হয়েছে। গতকাল বৃহস্পতিবার দুপুর সোয়া ১২টায় উপজেলার সোনাইছড়ি ইউনিয়নের শীতলপুরের সাইনবোর্ড এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতের নাম মোহাম্মদ নয়ন (১৮)। তিনি সাইনবোর্ড এলাকার বাসিন্দা মো. সালাউদ্দিনের পুত্র। দুর্ঘটনায় নয়নের পিতা সালাউদ্দিন (৫০) ও বন্ধু শামসুল আলম (১৮) গুরুতর আহত হয়েছেন। মোটর সাইকেলটি চালাচ্ছিলেন নয়ন, আরোহী হিসেবে পেছনে ছিলেন তার পিতা ও বন্ধু।

পুলিশ জানায়, বৃহস্পতিবার দুপুরে মোটরসাইকেল নিয়ে নয়ন তার বাবা ও বন্ধু শামসুলকে নিয়ে ব্যাংকে যাচ্ছিলেন। পথিমধ্যে শীতলপুর সাইনবোর্ড এলাকায় চট্টগ্রামমুখী একটি কাভার্ডভ্যান তাদের বাইককে পেছন থেকে সজোরে ধাক্কা দেয়।

এতে নয়ন সড়কে এবং তার বাবা সালাউদ্দিন ও বন্ধু শামসুল আলম সড়কের পাশে ছিটকে পড়েন। এসময় ওই কাভার্ডভ্যান চাপায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই মৃত্যু হয় নয়নের। দুর্ঘটনায় বাবা প্রাণে বেঁচে গেলেও চোখের সামনে ছেলের মৃত্যু তাকে যেন পাথর বানিয়ে দিয়েছে। দুর্ঘটনার পর বার আউলিয়া হাইওয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে নয়নের লাশ উদ্ধার করে।

বার আউলিয়া হাইওয়ে থানার উপপরিদর্শক (এসআই) মো. আব্দুস সবুর জানান, নিহতের মরদেহ ও দুর্ঘটনাকবলিত মোটরসাইকেলটি উদ্ধার করা হয়েছে। কাভার্ডভ্যানটি আটক করে ফাঁড়িতে নিয়ে রাখা হয়েছে।

পূর্ববর্তী নিবন্ধকৌতুক কণিকা
পরবর্তী নিবন্ধচট্টগ্রামের ৭৮৪ বীর মুক্তিযোদ্ধার জন্য ‘বীর নিবাস’