বাকলিয়ায় প্লাস্টিক গোডাউনে আগুন

পুড়েছে একটি বসতঘরও

আজাদী প্রতিবেদন | বৃহস্পতিবার , ১৬ ফেব্রুয়ারি, ২০২৩ at ৬:০৩ পূর্বাহ্ণ

নগরীর বাকলিয়া থানাধীন লামাবাজার এলাকায় একটি প্লাস্টিক গোডাউন ও একটি এক কক্ষ বিশিষ্ট কাঁচা বসতঘরে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। এতে বিপুল মালামাল পুড়ে গেলেও কেউ হতাহত হয়নি। গতকাল বুধবার দুপুর ২টার দিকে এ ঘটনা ঘটে। পরে নন্দনকানন ও লামাবাজার ফায়ার স্টেশনের চারটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে প্রায় দুই ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে।

লামাবাজার ফায়ার স্টেশনের সিনিয়র স্টেশন কর্মকর্তা মো. সাইফুল ইসলাম আজাদীকে বলেন, বিড়িসিগারেটের ফেলে দেয়া আগুন থেকে এ অগ্নিকাণ্ডের সূত্রপাত হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। তবে তদন্ত সাপেক্ষে বলা যাবে প্রকৃত কারণ।

তিনি বলেন, দ্রুত আগুন নিয়ন্ত্রণে আসায় হতাহতের ঘটনা ঘটেনি। তবে ১০ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। প্লাস্টিক গোডাউনে থাকা মালামাল পুড়ে যাওয়ায় এই ক্ষতির পরিমাণ দাঁড়িয়েছে। তবে ফায়ার ফাইটাররা ২৫ লাখ টাকার মালামাল রক্ষা করতে সক্ষম হয়।

ফায়ার সার্ভিসসূত্র জানায়, অগ্নিকাণ্ডের শিকার প্লাস্টিক গোডাউনটি আব্দুর রহমান নামের এক ব্যক্তির। অন্যদিকে পাশের এক কক্ষ বিশিষ্ট কাঁচা ঘরটি লেদু মিয়া নামের অপর এক ব্যক্তির। কাঁচা ঘরটি ১২ ইঞ্চি পরিমাণের জায়গার উপর ছিল।

পূর্ববর্তী নিবন্ধক্যান্সারজয়ী শিশুদের নিয়ে অন্যরকম আয়োজন
পরবর্তী নিবন্ধওয়ান ব্যাংকের প্রধান নির্বাহীকে শোকজ