বাকলিয়ায় অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্তদের শিক্ষা উপমন্ত্রীর অনুদান প্রদান

| শনিবার , ১২ মার্চ, ২০২২ at ১০:৩৫ পূর্বাহ্ণ

সম্প্রতি নগরীতে পৃথক অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত ১৮ নং পূর্ব বাকলিয়া ওয়ার্ডের কালামিয়া বাজারের ইসলামিয়া কলোনি এবং ১৯ নং দক্ষিণ বাকলিয়া ওয়ার্ডে বাইদ্দারটেক এলাকা পরিদর্শন করেছেন শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল। এ সময় তিনি শেষে ক্ষতিগ্রস্তদের মাঝে ব্যক্তিগত তহবিল থেকে ৫ লাখ টাকা অনুদান প্রদান করেছেন।
অনুদান প্রদানকালে নওফেল বলেন, অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত কোনো ব্যক্তি কিংবা পরিবার যাতে আর্থিক সংকটে না ভোগে তার জন্য আমরা আপনাদের পাশে আছি। আওয়ামী লীগের বিভিন্ন স্তরের নেতাকর্মীরা ইতিমধ্যে আপনাদের পাশে দাঁড়িয়েছে। আপনারা ইতিমধ্যে সরকারি কিছু সহযোগিতা পেয়েছেন। সরকারের পক্ষ থেকে আরো সহযোগিতা নিয়ে দেওয়ার জন্য চেষ্টা করা হচ্ছে। তার পাশাপাশি এলাকার বিত্তবানদের কাছে ক্ষতিগ্রস্তদের সহযোগিতায় এগিয়ে আসতে শিক্ষা উপমন্ত্রী অনুরোধ জানান।
উপস্থিত ছিলেন ১৮ নং পূর্ব বাকলিয়া ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও কাউন্সিলর আলহাজ্ব হারুনুর রশিদ, ১৯ নং দক্ষিণ বাকলিয়া ওয়ার্ড কাউন্সিলর নুরুল আলম মিয়া, সংরক্ষিত ওয়ার্ডের মহিলা কাউন্সিলর শাহীন আক্তার রোজী, চট্টগ্রাম মহানগর ছাত্রলীগের সভাপতি ইমরান আহমেদ ইমু, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ফজলে রাব্বী সুজন প্রমুখ। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধআজ রজভীয়া নূরীয়া কমিটির সমাবেশ ও গুণীজন সংবর্ধনা
পরবর্তী নিবন্ধজামাল নজরুল ইসলাম জাতীয় তরুণ গবেষক সম্মেলন উদ্বোধন