বাংলাদেশ ধর্ষণ ও দুর্নীতির অভারণ্যে পরিণত হয়েছে : ডা. শাহাদাত

আজাদী অনলাইন | বুধবার , ৭ অক্টোবর, ২০২০ at ২:৩৫ অপরাহ্ণ

চট্টগ্রাম মহানগর বিএনপির সভাপতি ও চসিক মেয়র প্রার্থী ডা. শাহাদাত হোসেন বলেছেন, পুরো বাংলাদেশে যেন ধর্ষণের অভয়ারণ্যে পরিণত হয়েছে। অপরাধীদের দৃশ্যমান কোনো বিচার না হওয়ার কারণে, ধর্ষণ এবং দুর্নীতি বাংলাদেশ দিন দিন বৃদ্ধি পাচ্ছে। করোনাকালীন দুর্যোগময় এই সময়েও আওয়ামী সমর্থিত এইসব সন্ত্রাসীদের রাষ্ট্রীয় আশ্রয়-প্রশ্রয়ের কারণে ধর্ষণ এবং দুর্নীতি বাংলাদেশকে একটি অমানবিক ও অনৈতিক রাষ্ট্রে পরিণত করেছে।

তিনি মঙ্গলবার দুপুরে সারাদেশে নারী নির্যাতন ও ধর্ষণের পতিবাদে কাজীর দেউরী নুর আহম্মদ সড়কে মহানগর মহিলাদলের মানববন্ধনে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন।

প্রধান বক্তার বক্তব্যে নগর বিএনপির সাধারণ সম্পাদক আবুল হাশেম বক্কর বলেন, দেশের কোনো মানুষের নিরাপত্তা নেই। আওয়ামী সন্ত্রাসীরা সাধারণ নিরীহ মানুষের উপর অত্যাচার নির্যাতন চালিয়ে যাচ্ছে। শুধু নোয়াখালীর বেগমগঞ্জে নয়, সারাদেশে এই ধরনের অসংখ্য অপকর্ম সংঘটিত হচ্ছে সরকার দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তি দিতে ব্যর্থ হওয়ার কারণে।

নগর মহিলা দলের সিনিয়র সহ-সভাপতি বেগম ফাতেমা বাদশার সভাপতিত্বে সাধারণ সম্পাদক জেলি চৌধুরীর সঞ্চালনায় উপস্থিত ছিলেন, নগর মহিলা দল নেত্রী রাহেলা বেগম, সখিনা বেগম, রেজিয়া বেগম বুলু, গোলজার বেগম, তাসলিমা বেগম, মনোয়ারা বাবুল, ফরিদা আক্তার, জান্নাতুল নাঈম, খোদেজা বেগম, সায়মা হক, জহুরা বেগম, ফাতেমা কাজল, জুলেখা বেগম জুলি, পারভিন আক্তার, ফারহানা, শিউলি বেগম, পারভিন চৌধুরী, রিনা বেগম, বেবী আক্তার, হাসু, জাহানারা বেগম, আকাশী বেগম, মর্জিনা আক্তার, তাইবা, আলতাজ বেগম, শামসুন্নাহার প্রমুখ মহিলা দল নেতৃবৃন্দ।

পূর্ববর্তী নিবন্ধএইচএসসি পরীক্ষা হবে না : শিক্ষামন্ত্রী
পরবর্তী নিবন্ধ২০২২ সালের মধ্যে হবে কালুরঘাট সেতু : রেলমন্ত্রী সুজন