বাঁশখালী-আনোয়ারায় পৃথক সড়ক দুর্ঘটনায় কলেজ ছাত্রীসহ আহত ৭

বাঁশখালী প্রতিনিধি | বুধবার , ২২ সেপ্টেম্বর, ২০২১ at ১০:৫৬ অপরাহ্ণ

বাঁশখালী ও আনোয়ারায় পৃথক সড়ক দুর্ঘটনায় কমপক্ষে ৭ জন আহত হয়েছেন। আজ বুধবার (২২ সেপ্টেম্বর) সকালে আনোয়ারা সরকার হাট এলাকায় এবং সন্ধ্যায় বাঁশখালীর প্রধান সড়কের পাইরাং এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

স্থানীয় ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, বাঁশখালী থেকে চট্টগ্রাম যাওয়ার পথে আনোয়ারা সরকার হাট এলাকায় সিএনজিচালিত একটি অটোরিকশা ব্রেকফেল করে পাশে পড়ে যাওয়ায় ২ কলেজ ছাত্রী সহ বেশ কয়েকজন আহত হওয়ার খবর পাওয়া গেছে। বুধবার সকাল ১১টার দিকে এ ঘটনা ঘটে।

দুর্ঘটনায় আনোয়ারা সরকারি কলেজের ছাত্রী সানজিদা আক্তার (১৭) বর্তমানে চট্টগ্রাম ও মা ও শিশু হাসপাতালের আইসিইউতে রয়েছে বলে জানা যায়।

সে বাঁশখালীর পুকুরিয়া ইউনিয়নের চাঁদপুর সওদাগর পাড়া এলাকার আবদু শুক্কুরের কন্যা।

এ ঘটনায় অপর আহত কলেজ ছাত্রী ঝিনুক আক্তার (১৮) স্থানীয়ভাবে চিকিৎসা নিয়েছে বলে জানা যায়। সে পশ্চিম পটিয়া এলাকার আবদুল গফুরের কন্যা।

ঘটনার ব্যাপারে আনোয়ারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম দিদারুল ইসলামের সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, সকাল ১১টার দিকে আনোয়ারা সরকার হাট এলাকায় সিএনজিচালিত অটোরিকশা দুর্ঘটনার খবর শুনলেও হতাহতের ব্যাপারে বিস্তারিত অবগত নই।

তবে এ ব্যাপারে জানার চেষ্টা করছেন বলে জানান।

অপরদিকে, বুধবার সন্ধ্যায় বাঁশখালীর প্রধান সড়কের পাইরাং এলাকায় দু’টি সিএনজিচালিত অটোরিকশার মুখামুখি সংঘর্ষে অন্তত ৪ জন আহত হলেও আহতরা স্থানীয়ভাবে চিকিৎসা গ্রহণ করে ঘটনাস্থল ত্যাগ করায় বিস্তারিত জানা যায়নি।

এ ব্যাপারে বাঁশখালী থানার ওসি মোহাম্মদ সফিউল কবীর বাঁশখালীর প্রধান সড়কের দুর্ঘটনার ব্যাপারে তিনি অবগত নন বলে জানান। তবে এ ব্যাপারে খবর নিয়ে দেখছেন বলে জানান তিনি।

পূর্ববর্তী নিবন্ধরাঙামাটির সাজেকে পর্যটকবাহী মাইক্রোবাস খাদে পড়ে আহত ১২
পরবর্তী নিবন্ধকৌতুক কণিকা