বাঁশখালীতে ট্রাক ও অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ, নিহত ১

বাঁশখালী প্রতিনিধি | মঙ্গলবার , ২৭ অক্টোবর, ২০২০ at ১১:০৩ পূর্বাহ্ণ

বাঁশখালী আনোয়ারা পিএবি সড়কের শঙ্খ নদীর তৈলারদ্বীপ সেতুর বাঁশখালী অংশে টোল প্লাজার সামনে ট্রাক ও সিএনজি অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষে ১ জন নিহত এবং ৩ জন আহত হয়েছে। ঘটনার পর পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে দুর্ঘটনায় পতিত ট্রাক ও অটোরিক্সাটি জব্দ করেছে। গত রবিবার সকালে সংঘটিত ঘটনায় নিহত মোহাম্মদ হোসেন (৬০), বারখাইন ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের দক্ষিণ পাড়া তৈলারদ্বীপ শাহ পাড়ার মৃত ফজল আহমদের ছেলে। এ ঘটনায় আহতরা হলেন জাহেদুল হক (৩২), মাহমুদুল হক (৬০) ও সিএনজি চালক।
স্থানীয় প্রত্যক্ষদর্শী ও ঘটনাস্থলে উপস্থিত পুলিশ সূত্রে জানা যায়, চট্টগ্রাম শহর থেকে বাঁশখালীমুখী মালবোঝাই ট্রাক চট্টমেট্রো-ট-০২-০৮৩৩ তৈলারদ্বীপ সেতুর দক্ষিণে বাঁশখালী অংশে পৌঁছলে বিপরীত দিক থেকে যাওয়া চট্টগ্রামমুখী যাত্রীবাহী সিএনজি অটোরিক্সা চট্টগ্রাম-থ-১৩-৭৩৮৯ মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে গুরুতর আহত মোহাম্মদ হোসেনকে আনোয়ারা মেডিকেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করে। মোহাম্মদ হোসেন বাঁশখালীর সাধনপুর ইউনিয়নের বাণীগ্রাম এলাকার মৎস্য খামারে কাজ করে। সে নিজ বাড়ি তৈলারদ্বীপ ফেরার পথে ট্রাক দুর্ঘটনায় নিহত হয়। তার ২ ছেলে ২ মেয়ে রয়েছে। উল্লেখ্য বাঁশখালী, আনোয়ারা চট্টগ্রাম সড়কে প্রতিনিয়ত দুর্ঘটনা ঘটে চললেও প্রতিকার পায় না আহত কিংবা নিহতের পরিবার। একদিকে নম্বরবিহীন গাড়ি অপরদিকে ড্রাইভিং লাইসেন্স বিহীন চালক হওয়ায় তাদের হদিস পাওয়া যায় না। তাছাড়া দুর্ঘটনা রোধে সড়কে প্রশাসনের পক্ষ থেকে কোন কার্যকর পদক্ষেপও চোখে পড়ে না বলে সাধারণ জনগণের অভিযোগ।
বাঁশখালী থানার ওসি মোহাম্মদ রেজাউল করিম মজুমদার দুর্ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ট্রাক ও সিএনজি অটোরিক্সা জব্দ করা হয়েছে এবং ট্রাক চালককে গ্রেফতারে অভিযান চালানো হচ্ছে।

পূর্ববর্তী নিবন্ধচট্টগ্রামে প্রথম ‘স্টুডিও অফিস’ নিয়ে এল সিপিডিএল
পরবর্তী নিবন্ধফ্লেভারস চকবাজার ও কাজির দেউড়ি শাখা উদ্বোধন