বাঁকখালী নদীতে মস্তকবিহীন লাশ

কক্সবাজার প্রতিনিধি | সোমবার , ১ জুলাই, ২০২৪ at ১০:২০ পূর্বাহ্ণ

কক্সবাজারের রামুর বাঁকখালী নদী থেকে ভাসমান অবস্থায় মস্তকবিহীন অজ্ঞাত লাশ উদ্ধার করেছে পুলিশ ও ফায়ার সার্ভিস। গতকাল রোববার দুপুর আড়াইটার দিকে রামু উপজেলার দক্ষিণ মিঠাছড়ি ইউনিয়নের মধ্যম উমখালী এলাকায় বাঁকখালী নদীতে লাশটি দেখতে পেয়ে এলাকাবাসী প্রশাসনকে খবর দেয়। খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা লাশটি উদ্ধার করে। লাশের সুরতহাল রিপোর্ট তৈরির পর পুলিশ বলছেমরদেহটি মস্তকবিহীন, শরীরে আঘাতের চিহ্ন রয়েছে।

দক্ষিণ মিঠাছড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান খোদেশতা বেগম রীনা জানান, নদীতে ভাসমান লাশ দেখার বিষয়টি স্থানীয় মেম্বারের মাধ্যমে জেনে প্রশাসনে অবহিত করি। তবে লাশের পরিচয় পাওয়া যায়নি।

রামু থানার ওসি আবু তাহের দেওয়ান জানান, বাঁকখালী নদীতে মানুষের মৃতদেহ ভাসছে, এ খবর পেয়ে ফায়ার সার্ভিসের সহযোগিতায় লাশটি উদ্ধার করে সুরতহাল রিপোর্ট তৈরি করা হয়।

জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মিজানুর রহমান জানান, বাঁকখালী নদী থেকে মস্তকবিহীন, অর্ধগলিত অজ্ঞাত লাশটি উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্তের জন্য লাশটি জেলা সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। সিআইডির মাধ্যমে লাশের পরিচয় শনাক্ত করার চেষ্টা করা হবে।

পূর্ববর্তী নিবন্ধঅস্ত্র মামলায় এক ব্যক্তির ১৭ বছরের কারাদণ্ড
পরবর্তী নিবন্ধপাহাড়ে দুর্লভ বনচালতা