বলাৎকারের অভিযোগে রাঙ্গুনিয়ায় মাদ্রাসা শিক্ষক গ্রেপ্তার

রাঙ্গুনিয়া প্রতিনিধি | সোমবার , ৬ জুন, ২০২২ at ১০:৩১ পূর্বাহ্ণ

রাঙ্গুনিয়ায় ১৩ বছর বয়সী এক ছাত্রকে বলাৎকারের অভিযোগে এক মাদ্রাসা শিক্ষককে গ্রেপ্তার করেছে পুলিশ। তার নাম নাছির উদ্দিন আল-কুতুবী (২৯)। বাড়ি কক্সবাজারের কুতুবদিয়া উপজেলায়। তিনি গত ছয় বছর ধরে উপজেলার বেতাগী ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ড কাটাখালী এলাকার হোসাইনিয়া দারুল উলুম মাদ্রাসায় শিক্ষক হিসেবে কর্মরত রয়েছেন। তার বিরুদ্ধে ওই ছাত্রের মা বাদী হয়ে মামলা দায়ের করেছেন। রোববার (৫ জুন) দুপুরে তাকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

স্থানীয় ইউপি সদস্য মোহাম্মদ ছৈয়দ বলেন, ‘শনিবার ওই মাদ্রাসা ছাত্র বাড়িতে আসার পর আর যেতে চাচ্ছিল না। মায়ের পীড়াপীড়ির কারণে এক পর্যায়ে মাদ্রাসা শিক্ষক নাছির উদ্দিন তাকে জোরপূর্বক বলাৎকার করে বলে জানায়। অভিযুক্ত মাদ্রাসা শিক্ষক নাছির উদ্দিন কুতুবী বিষয়টি সকলের সামনে স্বীকার করেছেন।
এ ঘটনায় এলাকায় উত্তেজনা ছড়িয়ে পড়ে। পরে তাকে পুলিশে হস্তান্তর করা হয়।’

ছাত্রের মা জানান, বাড়ির কাছের মাদ্রাসাটিতে হেফজ বিভাগে পড়াশোনা করে তার সন্তান। প্রায় রাতে পড়ানোর কথা বলে ছেলেকে ওই হুজুর ডেকে নিয়ে যেতেন। তিনি ওই লোকটির দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।

রাঙ্গুনিয়া থানার ওসি মো. মাহবুব মিলকী জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে ওই মাদ্রাসা শিক্ষক ছাত্র বলাৎকারের কথা স্বীকার করেছেন। তার বিরুদ্ধে মামলা দায়ের হয়েছে।

পূর্ববর্তী নিবন্ধকোনো ধরনের গুজব না ছড়ানোর আহ্বান জেলা প্রশাসকের
পরবর্তী নিবন্ধসারা শরীর ঝলসানো ডিপো থেকে বেরিয়ে পড়ে গেল মহাসড়কে