ফ্রান্সে ছুরি হামলা ৪ শিশু আহত

| শুক্রবার , ৯ জুন, ২০২৩ at ৫:৩৩ পূর্বাহ্ণ

ফ্রান্সের একটি পার্কে ছুরি হামলায় ৪ শিশু এবং এক প্রাপ্তবয়স্ক ব্যক্তি আহত হয়েছে। হামলাকারী একজন সিরীয় আশ্রয়প্রার্থী। তার বয়স ৪৫ বলে জানিয়েছে পুলিশ। আহতদের কারও কারও অবস্থা গুরুতর। ফ্রান্সের আলপাইন শহর অ্যানেসিতে হামলার ঘটনা ঘটে। ফ্রান্সের গণমাধ্যম জানিয়েছে, আহত শিশুদের বয়স তিন বছরের মতো। তাদের দুইজন এবং প্রাপ্তবয়স্ক ওই ব্যক্তির অবস্থা গুরুতর। ফ্রান্সের প্রেসিডেন্ট ইমানুয়েল ম্যাক্রোঁ হামলাকে কাপুরুষোচিত আখ্যা দিয়ে বলেছেন, আহতরা জীবনমৃত্যুর সন্ধিক্ষণে আছে। খবর বিডিনিউজের।

জাতি মর্মাহত হয়েছে। টুইটারে ফরাসি স্বরাষ্ট্রমন্ত্রী বলেছেন, হামলাকারীকে গ্রেপ্তার করা হয়েছে। হামলার ঘটনার স্মরণে পার্লামেন্টে এক মিনিট নীরবতা পালন করা হয়েছে। ফ্রান্সের পার্লামেন্টের স্পিকার টুইটারে বলেন, শিশুদের ওপর হামলা করার মতো জঘন্য কাজ আর কিছুই হতে পারে না। বিবিসি জানিয়েছে, শিশুরা লেকের ধারের পার্কে সকালে তাদের গার্ডদের সঙ্গে হাঁটতে বেরিয়েছিল।

সে সময় এক ব্যক্তি ছুরি নিয়ে অকস্ম্যাৎ তাদের ওপর হামলা চালায়। পরে সেখান থেকে দৌড়ে গিয়ে হেঁটে যাওয়া এক বয়স্ক মানুষকেও ছুরিকাঘাত করে হামলাকরী। আর তখনই পুলিশ এসে হামলাকারীর পায়ে গুলি চালায় এবং মারধর করে।

পূর্ববর্তী নিবন্ধফ্লাইট খরচ ৬১ শতাংশ পর্যন্ত কমেছে ভারতের অভ্যন্তরীণ রুটে
পরবর্তী নিবন্ধআফগানিস্তানে মসজিদে বিস্ফোরণে ১১ জন নিহত