ফেলোশিপ অর্জনে বিজিসি ট্রাস্ট ইউনিভার্সিটির শিক্ষকদের উপাচার্যের অভিনন্দন

| মঙ্গলবার , ২১ ডিসেম্বর, ২০২১ at ৫:৪৯ অপরাহ্ণ

সরকারের বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রণালয়ের অর্থায়নে ২০২১-২০২২ অর্থবছরে বিজ্ঞান ও প্রযুক্তি গবেষণা প্রকল্পের আওতায় বিজিসি ট্রাস্ট ইউনিভার্সিটি বাংলাদেশ-এর ফার্মেসি বিভাগের সহকারী অধ্যাপক ড. তালহা বিন ইমরান এবং সহকারী অধ্যাপক মো. জিয়া উদ্দিন-এর গবেষণা প্রকল্প ফেলোশিপ অর্জন করায় বিজিসি ট্রাস্ট ইউনিভার্সিটি বাংলাদেশ-এর উপাচার্য প্রফেসর ড. এ.এফ.এম আওরঙ্গজেব তাদের অভিনন্দন জানিয়েছেন।

ফেলোশিপপ্রাপ্ত শিক্ষক ড. তালহা বিন ইমরান ও মো. জিয়া উদ্দিন উপাচার্য প্রফেসর ড. এ.এফ.এম আওরঙ্গজেব-এর সঙ্গে সাক্ষাৎকালে উপাচার্য বলেন, “গবেষণা একজন বিশ্ববিদ্যালয় শিক্ষকের ক্যারিয়ারের অপরিহার্য অংশ। শিক্ষকতার পাশাপাশি গবেষণা যেমন তাকে মৌলিক জ্ঞানে সমৃদ্ধ করে তেমনি তিনি যে প্রতিষ্ঠানে নিয়োজিত আছেন সেই প্রতিষ্ঠানেরও সুনাম বৃদ্ধি করে। আপনাদের এ ফেলোশিপ অর্জন নিজেদের পাশাপাশি অন্যদেরও গবেষণায় অনুপ্রাণিত করবে।”

এসময় বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার এ.এফ.এম আখতারুজ্জামান কায়সার, ডেপুটি রেজিস্ট্রার সালাউদ্দিন শাহরিয়ার উপস্থিত ছিলেন।
বিজ্ঞান ও প্রযুক্তি কর্মসূচির আওতায় বিজিসি ট্রাস্ট ইউনিভাসিটি বাংলাদেশ এর শিক্ষকগণ ফেলোশীপ অর্জন করায় অভিনন্দন জ্ঞাপন করছেন উপাচার্য প্রফেসর ড. এ.এফ.এম আওরঙ্গজেব।

পূর্ববর্তী নিবন্ধনাসিমন ভবনে বিএনপি’র দুই গ্রুপে সংঘর্ষে আহত ২০
পরবর্তী নিবন্ধপটিয়ায় নৌকার নির্বাচনী ক্যাম্পে অগ্নিসংযোগ