হাটহাজারীতে যুবলীগ ও ছাত্রলীগের বিক্ষোভ মিছিল

আজাদী অনলাইন | শনিবার , ২৭ আগস্ট, ২০২২ at ৭:৪৮ পূর্বাহ্ণ

দেশবিরোধী ষড়যন্ত্র ও নৈরাজ্যের বিরুদ্ধে হাটহাজারীতে বিক্ষোভ মিছিল সমাবেশ করেছে যুবলীগ ও ছাত্রলীগ। শুক্রবার বিকেলে হাটহাজারী বাস স্ট্যান্ড থেকে শুরু হয়ে উপজেলা চত্বর ঘুরে আবার বাস স্ট্যান্ডে এসে সমাবেশের মাধ্যমে শেষ হয় মিছিলটি।

সমাবেশে বক্তারা বলেন, যেকোনো কিছুর বিনিময়ে বিএনপির দেশবিরোধী ষড়যন্ত্র প্রতিরোধ করা হবে। শান্ত হাটহাজারীতে যারা নৈরাজ্য করবে তাদেরকে হাটহাজারীর মাটি থেকে বিতাড়িত করা হবে।

সাবেক ছাত্র নেতা তরিকুল কালাম তুহিনের সঞ্চালনায় এতে বক্তব্য রাখেন হাটহাজারী উপজেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক আবু সাঈদ চৌধুরী, চট্টগ্রাম উত্তর জেলা ছাত্রলীগের সাবেক সহ সভাপতি নুরুল আবছার সরকার, রহমত আলী বাবু, সৈয়দ শাহেদ ইকবাল শিবলু, চট্টগ্রাম উত্তর জেলা ছাত্রলীগের সহ সভাপতি হেলাল মাসুদ মজুমদার, যুগ্ম সম্পাদক ইমরান রাকিব, মো. মুসা, মোশাররফ হোসেন চৌধুরী, তারনভীর শাহ্, এসকান্দর মির্জা, নিজাম আলমগির, রাশেদুল আলম চৌধুরী, মোহাম্মদ ইউনুস, মোজান্মেল হোসেন, হাসান সায়েম, ইউছুপ, মহিউদ্দিন হাশমি, মো. আরাফাত, সাইফুল ইসলাম, যুবলীগ নেতা মো. নাসির, ইরফানুল হক চৌধুরী মুন্না, দৌলত উদ্দিন তালুকদার, জিয়াউল হক রাব্বি, মো. মুক্তাদির, শরীফ মালেক বাবু, মিনহাজ চৌধুরী, আদনান চৌধুরী, মারুফ শাহ, মোজাম্মেল হোসেন, জিসান আলম, শিহাব, আরমান, হাসান প্রমুখ।

পূর্ববর্তী নিবন্ধনারী উদ্যোক্তাদের ব্যবসায়ের পথ সুগম হোক
পরবর্তী নিবন্ধনগরীতে পৃথক অভিযানে ইয়াবাসহ গ্রেপ্তার ৫