ফটিকছড়িতে অটোরিকশাকে ট্রাকের ধাক্কায় নিহত ১

আহত ২

ফটিকছড়ি প্রতিনিধি | মঙ্গলবার , ২০ ডিসেম্বর, ২০২২ at ৯:২৩ অপরাহ্ণ

ফটিকছড়িতে যাত্রীবাহী অটোরিকশা ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে মুহাম্মদ পারভেজ (২৭) নামে তরুণ নিহত হয়েছেন। এ দুর্ঘটনায় গুরুত্বর আহত হয়েছেন আরও দু’জন।

আজ মঙ্গলবার (২০ ডিসেম্বর) সকাল সাড়ে সাতটার দিকে এ দুর্ঘটনা ঘটে উপজেলার দাঁতমারা ইউনিয়নের হেঁয়াকো-খাগড়াছড়ি আঞ্চলিক সড়কের বনানী গর্জনবাগান এলাকায়।

নিহত মুহাম্মদ পারভেজ উপজেলার দাঁতমারা ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের কাঞ্চনা গ্রামের আলী আহমদের ছেলে। আহতরা হলেন মুহাম্মদ সোহেল (৩০) ও মুহাম্মদ মিলন (২৯)। তারা একই ইউনিয়নের বাসিন্দা।

স্থানীয় ও প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে থানা-পুলিশ জানায়, আজ সকাল সাতটার দিকে একটি অটোরিকশা যাত্রী নিয়ে ফটিকছড়ি সদরের দিকে যাচ্ছিল। এ সময় বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক সামনে থেকে অটোরিকশাটি ধাক্কা দেয়। এতে অটোরিকশার তিনযাত্রী আহত হন।

স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক পারভেজকে মৃত ঘোষণা করেন। অন্যদের চিকিৎসা চলছে।

ভুজপুর থানার দাঁতমারা তদন্ত কেন্দ্রের পুলিশ পরিদর্শক নাজের হোসাইন বলেন, “মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানোর প্রক্রিয়া চলছে। তার পরিবারের সঙ্গে যোগাযোগ করা হয়েছে। আহত ব্যক্তিরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন।”

পূর্ববর্তী নিবন্ধদেশে এলো আমিরাতে মৃত্যুবরণকারী ৩ প্রবাসীর মরদেহ
পরবর্তী নিবন্ধছাত্রলীগের সভাপতি সাদ্দাম, সম্পাদক ইনান