ফটিকছড়িতে আহত অবস্থায় পাওয়া গেল নিখোঁজ ব্যবসায়ীকে

| বুধবার , ৪ অক্টোবর, ২০২৩ at ৬:৩৬ অপরাহ্ণ

চট্টগ্রাম ফটিকছড়িতে নিখোঁজ হওয়া ব্যবসায়ী মোহাম্মদ জোবায়েরকে আহত এবং হাতের বুড়ো আঙুলে স্টাম্প শীলের কালি লাগানো অবস্থায় চট্টগ্রাম-খাগড়াছড়ি মহাসড়কে পাওয়া গেছে।

আজ বুধবার (৪ অক্টোবর) বিকেল পৌনে ৬টার দিকে চট্টগ্রাম-খাগড়াছড়ি মহাসড়কে তাকে পাওয়া যায়। এরআগে গতকাল মঙ্গলবার সন্ধ্যায় নিখোঁজ হলে তার বড় ভাই মোহাম্মদ শহিদ ফটিকছড়ি থানায় একটি নিখোঁজ ডায়েরি দায়ের করেন।

জোবায়েরের খোঁজ পাওয়ার পর তার বাড়িতে গিয়ে দেখা যায়, আহত জোবায়ের ভাল করে কথা বলতে পারছেননা। কোন প্রশ্ন করলে জবাবও দিচ্ছেনা। তার হাত পা ফুলা এবং হাতের বুড়ো আঙুলে স্ট্যাম্পের কালির চিহ্ন স্পষ্ট দেখা যাচ্ছে। ভালো করে হাটতেও পারছেনা সে।

তার বড় ভাই মো.শহিদ বলেন- আমার ভাই বিবিরহাট বাজারে বিকাশের ব্যবসা করতো। তার সাথে কারো সাথেই শত্রুতা ছিলোনা। তবে সে একটি সিন্ডিকেট এর কাছে প্রায় ১০লাখ টাকা পেত। এ নিয়ে অনেক ঝামেলাও হয়েছিল। পরেও এটির সমাধান ও হয় তবে তারা এখনো টাকা বুঝিয়ে দেয়নি।

জোবায়েরের খোঁজ পাওয়ার পর ঘটনাস্থলে ফটিকছড়ি থানার এসআই হিমেল চাকমা এবং এসআই ভুলু তাকে নিজ ঘর থেকে নিয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স পরে থানায় ওসির কাছে নিয়ে যায়। তার সাথে কথা বলেই বিস্তারিত জানা যাবে বলে জানায় তারা।

পূর্ববর্তী নিবন্ধমহাত্মা গান্ধীর অহিংস বাণীতে উদ্বুদ্ধ হয়ে বিনির্মিত হোক আজকের সমাজ
পরবর্তী নিবন্ধচেম্বারের ভিসা প্রসেসিং সেন্টার পরিদর্শনে ইতালির রাষ্ট্রদূত