প্রেক্ষাগৃহে আসছে ‘কথা দিলাম’

| শুক্রবার , ২৭ জানুয়ারি, ২০২৩ at ৯:৩৮ পূর্বাহ্ণ

ভালোবাসা দিবস উপলক্ষে প্রেক্ষাগৃহে আসছে সামাজিক ও পারিবারিক গল্পের সিনেমা ‘কথা দিলাম’। এতে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন সাবরিনা সুলতানা কেয়াজামশেদ শামীম। জসিম উদ্দিন আকাশ প্রযোজিত সিনেমাটি নির্মাণ করেছেন রকিবুল আলম রাকিব। এর সংলাপ লিখেছেন আবদুল্লাহ জহির বাবু।

সিনেমা প্রসঙ্গে কেয়া বলেন, আমার চরিত্রটি বেশ বৈশিষ্ট্যমণ্ডিত এবং চরিত্রটির প্রাণ প্রতিষ্ঠায় যথেষ্ট শ্রম দিতে হয়েছে। গ্রামীণ পটভূমিতে নির্মিত এটি ভিন্ন স্বাদের একটি গল্প। আশা করছি দর্শকদের পছন্দ হবে। নির্মাতা রাকিব বলেন, একসময় বাংলাদেশে গ্রামীণ পটভূমির চলচ্চিত্র ছিল বেশ জনপ্রিয়। নব্বই দশকেও এ ধরনের চলচ্চিত্রের প্রতি দর্শকদের ব্যাপক আগ্রহ ছিল।

তবে বর্তমানে এ ধরনের সিনেমা তেমন একটা নির্মিত হচ্ছে না। কিন্তু আমি নতুন জুটি নিয়ে গ্রামীণ গল্পে সিনেমাটি নির্মাণ করেছি। আশা করছি, সবার ভালো লাগবে। জামশেদ শামীম বলেন, গল্পের প্রয়োজনে দর্শক সিনেমাটি দেখবে। সিনেমার ভেতর ধারা বুঝি না। ভালো গল্প ও নির্মাণ হলেই দর্শক সিনেমাটি উপভোগ করবে। অভিনেতা হিসেবে বুঝি গল্প ও চরিত্র। এটি তেমনই। গল্পটি চমৎকার, গানগুলো ভালো লাগার মতো।

সবাইকে সিনেমাটি দেখার অনুরোধ করব। জসিম উদ্দিন আকাশ বলেন, এটি আমার প্রযোজিত প্রথম সিনেমা। এর আগে দর্শক আমার লেখা অসংখ্য গান দেখেছে। প্রথম সিনেমা হলেও আশা করছি, দর্শক নিরাশ হবে না। সামাজিক ও পারিবারিক গল্পে সিনেমাটি নির্মিত হয়েছে। সবাইকে প্রেক্ষাগৃহে এসে সিনেমাটি দেখার অনুরোধ রইল। নির্মাতা সূত্রে জানা গেছে, শুক্রবার (২৭ জানুয়ারি) রাত ৮টায় বিশেষ নাটক হিসেবে ‘ইমার্জেন্সি বিয়ে’ আরটিভিতে প্রচার হবে।

পূর্ববর্তী নিবন্ধ‘পাঠান’ জ্বরে কাঁপছে সিনেপ্রেমীরা
পরবর্তী নিবন্ধহিমির প্রেমে পড়ে মোশাররফ-নিলয়ের বিভেদ!