প্রিয় দলের পতাকার আদলে বাড়ি রঙ, গুণতে হয়েছে ৩৫ হাজার টাকা

| রবিবার , ১৩ নভেম্বর, ২০২২ at ৮:২৫ পূর্বাহ্ণ

দরজায় কড়া নাড়ছে ফুটবল বিশ্বকাপ; বিভিন্ন দল নিয়ে সমর্থকদের মাতামাতিও চলছে জোরেশোরে। নিজের বাড়ি প্রিয় দলের পতাকার আদলে রঙ করে সে আমেজেই গা ভাসিয়েছেন মানিকগঞ্জের রুবায়েত রাসেল। রুবায়েত হরিরামপুর উপজেলায় নিজের আধাপাকা বাড়ি রঙ করিয়েছেন প্রিয়দল আর্জেন্টিনার পতাকার আদলে। বাড়িটি স্থানীয়দের কাছে পরিচিতি পেয়েছে ‘আর্জেন্টিনা বাড়ি’ হিসেবে। দলের প্রতি ভালোবাসার নিদর্শন হিসেবে পুরো বাড়ি রঙ করতে ৩৫ হাজার টাকার মতো খরচ হয়েছে বলে জানালেন ৩৫ বছর বয়সী এ যুবক। তিনি হরিরামপুর উপজেলার গালা ইউনিয়নের কালোই গ্রামের আজিজুর রহমান মোল্লার ছেলে। খবর বিডিনিউজের।

স্ত্রী তানজিনা আক্তারও আর্জেন্টিনার সমর্থক জানিয়ে রুবায়েত বলেন, আর্জেন্টিনার পতাকার আদলে বাড়ি রঙ করায় সে ব্যাপক খুশি হয়েছে। মেসি আর পাওলো দিবালার খেলা ভাল লাগে রুবায়াতের। আর্জেন্টিনার খেলার দিন আধাঘণ্টা আগে থেকে টেলিভিশনের সামনে বসে থাকেন বলে জানালেন।

আর্জেন্টিনার এ ভক্ত বলেন, দলের প্রতি ভালোবাসা থেকেই বাড়িটি পতাকার রঙে রাঙিয়েছি। তবে নিজ দেশের পতাকার মান সর্বোচ্চ স্থানে রেখেছি এবং সব সময় রাখবো। বাড়ির সামনের খেজুর গাছগুলো জাতীয় পতাকার রঙে রাঙানো হবে। স্বামীর কর্মকাণ্ডে উচ্ছ্বাস প্রকাশ করেছেন তানজিনা আক্তার। তিনি বলেন, আমরা দুজনেই আর্জেন্টিনার সমর্থক। কিন্তু আমার হাসব্যান্ড যে পুরা বাড়ি আর্জেন্টিনার পতাকার আদলে রঙ করছে তাতে আমি অবাক হয়েছি। খুশিও হয়েছি।

গালা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. শফিক বিশ্বাস বলেন, ফুটবল বিশ্বকাপে আমাদের মাতামাতির শেষ থাকে না। আসলে কে কতো বড় পতাকা বানাবে, কার পতাকা কেমন হবে এমন একটা উত্তেজনা থাকে। আমার ইউনিয়নের রুবায়েত আর্জিন্টিনার পতাকার আদলে বাড়ি রঙ করেছেন।

হরিরামপুর উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আবুল বাসার সবুজ বলেন, ফুটবল আর ক্রিকেট বাঙালির আবেগের খেলা। বিশ্বকাপের সময় ফুটবল নিয়ে উন্মাদনা থাকে সবচেয়ে বেশি। বাড়ির ছাদে প্রিয়দলের পতাকা টানানো ও পতাকার আদলে বাড়ির রঙ করাসহ নানা আয়োজন করে সমর্থকরা। তেমনি হরিরামপুরে একটি বাড়ি আর্জেন্টিনার পতাকার আদলে রঙ করা হয়েছে।

পূর্ববর্তী নিবন্ধদুর্যোগ-ক্ষতি মেটাতে পৃথক বরাদ্দ দাবি তথ্যমন্ত্রীর
পরবর্তী নিবন্ধবাংলাদেশের মানুষ নিজেদের সমস্যা সমাধান করতে পারে