প্রধানমন্ত্রীর জনসভায় যাবে যুবলীগের ২ লাখ নেতাকর্মী

মাথায় লাল টুপি, হাতে পতাকা

আজাদী প্রতিবেদন | বুধবার , ৩০ নভেম্বর, ২০২২ at ৭:২২ পূর্বাহ্ণ

 

পলোগ্রাউন্ডে প্রধানমন্ত্রীর জনসভায় লাল টুপি ও যুবলীগের পতাকা হাতে যাবেন চট্টগ্রাম মহানগর, উত্তর ও দক্ষিণ জেলার ২ লাখ নেতাকর্মী। গতকাল মঙ্গলবার দুপুরে নগরীর কাজীর দেউড়িস্থ ইন্টারন্যাশনাল কনভেনশন সেন্টারে কেন্দ্রীয় যুবলীগের উদ্যোগে চট্টগ্রাম বিভাগের প্রস্তুতি সভায় মহানগর, উত্তর ও দক্ষিণ জেলা যুবলীগের নেতারা নিজেদের পক্ষ থেকে এই ঘোষণা দেন। সভায় প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ

সম্পাদক মাহবুব উল আলম হানিফ এমপি। প্রধানমন্ত্রীর জনসভা নিয়ে চট্টগ্রামসহ ১১ জেলার যুবলীগের প্রস্তুতি সভায় যুবলীগ সাধারণ সম্পাদক মো. মাইনুল হোসেন খান নিখিলের সঞ্চালনায় সভাপতিত্ব করেন যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস্‌ পরশ। সভায় আগামী ৪ ডিসেম্বরের জনসভাকে জনসমুদ্রে পরিণত করে সফল করার জন্য শেখ ফজলে শামস্‌ পরশ চট্টগ্রাম বিভাগের যুবলীগের নেতাদের দিক নির্দেশনা দেন।

নির্দেশনাগুলো হলো : জনসভায় সকাল ১১টার মধ্যে যুবলীগের নেতাকর্মীদের সুশৃঙ্খলভাবে প্রবশে করতে হবে। প্রধানমন্ত্রী না যাওয়া পর্যন্ত সমাবেশস্থলে থাকতে হবে। জনসভায় যুবলীগের নেতাকর্মীদের আলাদাভাবে চেনার জন্য মাথায় লাল টুপি, হাতে যুবলীগের ছোট্ট পতাকা নিয়ে যেতে হবে। ব্যানার নিয়ে মাঠে প্রবেশ করা যাবে না। জননেত্রী শেখ হাসিনা, বঙ্গবন্ধু ও শেখ ফজলুল হক মনির ছবি ছাড়া কারো ছবি এবং শ্লোগান দেয়া যাবে না। সভার এক পর্যায়ে তিনি চট্টগ্রাম মহানগর যুবলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক প্রার্থীদের কাছ থেকে কে কত নেতাকর্মী জনসভায় নিয়ে আসতে পারবেন তা জানতে চাইলে মহানগরীর নেতারা ১ লাখ নেতাকর্র্মী নিয়ে যাওয়ার প্রতিশ্রুতি দেন। দক্ষিণ জেলার সভাপতি দিদারুল ইসলাম ৫০ হাজার এবং উত্তর জেলা যুবলীগের নেতারা ৫০ হাজার নেতাকর্মী নিয়ে যাওয়ার প্রতিশ্রুতি দেন।

পূর্ববর্তী নিবন্ধপোর্ট কানেক্টিং রোড থেকে ৯ বস্তা সরকারি চালসহ যুবক আটক
পরবর্তী নিবন্ধআবিরের মা-বাবা কি কিছুই জানত না!