প্রথম বিভাগ ক্রিকেট লিগে চসিক গ্রীনের জয়

ক্রীড়া প্রতিবেদক | সোমবার , ৩০ জানুয়ারি, ২০২৩ at ৬:৪৫ পূর্বাহ্ণ

কনফিডেন্স সিমেন্ট প্রথম বিভাগ ক্রিকেট লিগে সিটি কর্পোরেশন একাদশ গ্রীন জয়লাভ করেছে। গতকাল রোববার মহিলা কমপ্লেক্স মাঠে অনুষ্ঠিত খেলায় তারা ৭ উইকেটে বাংলাদেশ রেলওয়েকে পরাজিত করে। টসে জিতে বাংলাদেশ রেলওয়ে প্রথমে ব্যাট করতে নামে। নির্ধারিত ৫০ ওভার খেলে ৮ উইকেট হারিয়ে তারা ২০১ রান সংগ্রহ করে। দলের অধিনায়ক মাহবুবুল আলম সর্বোচ্চ ৪৪ রান করেন ৩৩ বল খেলে।

এছাড়া তৌহিদুর রহমান রাফি ৪,রাহাদুল ইসলাম রাহাদ অপ. ৩১,জাবির আল খান ২১ এবং মো. আরিফ চৌধুরী ১৯ রান করেন। অতিরিক্ত রান হয় ২১। সিটি কর্পোরেশন একাদশ গ্রীনের ইরফাত উজ জামান ৩টি উইকেট লাভ করেন। ১টি করে উইকেট নেন তুষার মিয়া,কৈলাশ নাথ ঘোষ এবং প্রান্ত বড়ুয়া।

জবাবে সিটি কর্পোরেশন একাদশ গ্রীন ৩৪.২ ওভার খেলে লক্ষ্যে পৌঁছে যায়। ৩ উইকেট হারিয়ে তারা তুলে নেয় ২০২ রান। দলের হয়ে সর্বোচ্চ রান করেন খালেদ হাসান। তিনি অপরাজিত ৯৩ রান করেন ৬৮ বলে। ৮টি চার এবং ৫টি ছক্কা হাঁকান তিনি।

এছাড়া সাব্বির আকতার ও নাদিমুল কবির সম্রাট দুজনেই ৩৭ রান করে সংগ্রহ করেন। সাইয়েদ হোসেন জয় অপরাজিত থাকেন ১৪ রান করে। অতিরিক্ত রান হয় ১১। বাংলাদেশ রেলওয়ের আফ্‌ফান মাহবুব সাহাফ ২টি এবং মোজাইদুল হক ১টি উইকেট দখল করে।

পূর্ববর্তী নিবন্ধসর্বোচ্চ গ্র্যান্ড স্ল্যামের মালিক জোকোভিচও
পরবর্তী নিবন্ধসিএসইতে লেনদেন ৬.৫৩ কোটি টাকা