পুপরোয়ার সভাপতি রিন্টু, সাধারণ সম্পাদক সাদাত

আজাদী অনলাইন | শনিবার , ১০ এপ্রিল, ২০২১ at ৫:০৩ অপরাহ্ণ

বেসরকারি বিশ্ববিদ্যালয় জনসংযোগ সমিতির বার্ষিক সাধারণ সভায় ২৩ সদস্যের কার্যকরী কমিটি গঠন করা হয়েছে। সম্প্রতি এক ভার্চুয়াল অনুষ্ঠানের মাধ্যমে নতুন কমিটির নাম প্রস্তাব করা হয় এবং উপস্থিত সকলের সম্মতিক্রমে তা অনুমোদন দেওয়া হয়।

এতে ইউরোপিয়ান ইউনিভার্সিটির পরিচালক (জনসংযোগ) মনিরুল ইসলাম রিন্টুকে সভাপতি এবং ইউনাইটেড ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির উপ-পরিচালক (জনসংযোগ) আবু সাদাতকে সাধারণ সম্পাদক করে প্রাইভেট ইউনিভার্সিটি পাবলিক রিলেশনস অফিসার্স অ্যাসোসিয়েশনের (পুপরোয়া) কার্যনির্বাহী পরিষদের নতুন কমিটি গঠন করা হয়।

কমিটিতে বিভাগীয় সমন্বয়কারী হিসেবে চট্টগ্রামের বেসরকারি বিশ্ববিদ্যালয়গুলোর দায়িত্বে চিটাগং ইন্ডিপেন্ডেন্ট ইউনিভার্সিটির (সিআইইউর) পিআর অ্যান্ড কমিউনিকেশন্স শাখার সিনিয়র কর্মকর্তা মহিউদ্দীন জুয়েলকে দায়িত্ব দেওয়া হয়েছে।

এছাড়াও সরকারি নিবন্ধনকৃত বেসরকারি বিশ্ববিদ্যালয় জনসংযোগ সমিতির উপদেষ্টামন্ডলী হিসেবে আছেন ড. এ কে এম শামসুল আরেফিন, পরিচালক, জনসংযোগ ও তথ্য অধিকার বিভাগ, ইউজিসি, মনিরুজ্জামান টিপু, এসভিপি, এসআইবিএল ও সাধারণ সম্পাদক, বাংলাদেশ জনসংযোগ সমিতি, লুৎফর রহমান, সাবেক পরিচালক, এআইইউবি ও সাবেক সভাপতি, পুপরোয়া, জামিল আহমেদ, পরিচালক, নর্থসাউথ বিশ্ববিদ্যালয় প্রমুখ।

পূর্ববর্তী নিবন্ধহিমছড়ি সৈকতে আবারও ভেসে এলো বিশাল মরা তিমি
পরবর্তী নিবন্ধহালদা নদীতে ১ হাজার মিটার জাল জব্দ