পাহাড়তলীতে গার্মেন্টস কর্মীকে ছুরিকাঘাত আজাদী প্রতিবেদন নগরীতে কামরুল ইসলাম (২১) নামে এক যুবককে ছুরিকাঘাতের ঘটনা ঘটেছে। গতকাল শনিবার সন্ধ্যা ৭টার দিকে পাহাড়তলী থানাধীন সরাইপাড়া বশির শাহ মাজার এলাকায় এ ঘটনা ঘটে। গুরুতর আহত কামরুলকে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে নেয়া হয়েছে। গার্মেন্টস কারখানায় কাজ করা কামরুলের বাবার নাম হেমায়েত উদ্দিন। তাদের বাড়ি বরিশাল হলেও তারা নগরীর সরাইপাড়া এলাকায় থাকেন। কামরুলের ভাই মো. হাসান জানান, শনিবার সন্ধ্যায় চাকরি থেকে আসার পর বন্ধুদের নিয়ে বশির শাহ মাজার এলাকায় যায় কামরুল। সেখানে কে বা কারা তার ভাইকে উপর্যুপরি ছুরিকাঘাত করে। এর কারণ কীও আমরা বলতে পারছি না। ঘটনার সত্যতা নিশ্চিত করে পাহাড়তলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান জানান, ওই যুবককে চারটি ছুরিকাঘাত করা হয়েছে। প্রাথমিকভাবে ছুরিকাঘাতকারী তার পূর্ব পরিচিত বলে আমরা জানতে পেরেছি। তবে সে কিছুটা সুস্থ হলে, তার সঙ্গে কথা বলে বিস্তারিত জানা যাবে।

আজাদী প্রতিবেদন | রবিবার , ২৪ জুলাই, ২০২২ at ৫:১২ পূর্বাহ্ণ

নগরীতে কামরুল ইসলাম (২১) নামে এক যুবককে ছুরিকাঘাতের ঘটনা ঘটেছে। গতকাল শনিবার সন্ধ্যা ৭টার দিকে পাহাড়তলী থানাধীন সরাইপাড়া বশির শাহ মাজার এলাকায় এ ঘটনা ঘটে। গুরুতর আহত কামরুলকে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে নেয়া হয়েছে। গার্মেন্টস কারখানায় কাজ করা কামরুলের বাবার নাম হেমায়েত উদ্দিন। তাদের বাড়ি বরিশাল হলেও তারা নগরীর সরাইপাড়া এলাকায় থাকেন।
কামরুলের ভাই মো. হাসান জানান, শনিবার সন্ধ্যায় চাকরি থেকে আসার পর বন্ধুদের নিয়ে বশির শাহ মাজার এলাকায় যায় কামরুল। সেখানে কে বা কারা তার ভাইকে উপর্যুপরি ছুরিকাঘাত করে। এর কারণ কীও আমরা বলতে পারছি না।
ঘটনার সত্যতা নিশ্চিত করে পাহাড়তলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান জানান, ওই যুবককে চারটি ছুরিকাঘাত করা হয়েছে। প্রাথমিকভাবে ছুরিকাঘাতকারী তার পূর্ব পরিচিত বলে আমরা জানতে পেরেছি। তবে সে কিছুটা সুস্থ হলে, তার সঙ্গে কথা বলে বিস্তারিত জানা যাবে।

পূর্ববর্তী নিবন্ধ৭৮৬
পরবর্তী নিবন্ধবিশ্বব্যাপী জরুরি অবস্থা ঘোষণা ডব্লিউএইচওর