পার্টিতে শাহরুখপুত্রের সঙ্গে এক বাঙালি অভিনেত্রীও

| মঙ্গলবার , ২৮ মার্চ, ২০২৩ at ১০:১৯ পূর্বাহ্ণ

মাদক মামলায় জড়িয়ে দীর্ঘদিন লোকচক্ষুর আড়ালে থাকার পর জীবনের স্বাভাবিক ছন্দ ফিরিয়েছেন শাহরুখপুত্র আরিয়ান খান। আজকাল বন্ধুদের সঙ্গে মুম্বাইয়ের বিভিন্ন পার্টিতে দেখা যাচ্ছে তাকে।

গত শনিবার এমনই এক পার্টিতে বাঙালি অভিনেত্রী নাইরা বন্দ্যোপাধ্যায়কেও দেখা গেছে বলে জানিয়েছে ইন্ডিয়া টুডে। অভিনেত্রী রোশনি ওয়ালিয়াও ছিলেন ওই পার্টিতে।

রোববার আরিয়ানকে ট্যাগ করে ইনস্টাগ্রামে একটি রিল পোস্ট করেন নাইরা, যাতে কালো পোশাকে আরিয়ানকে দেখা গেছে। ক্যাপশনে অভিনেত্রী লেখেন, পাগলদের সাথে পার্টি উদযাপন। খবর বিডিনিউজের।

পারিবারিক নাম মধুরিমা বন্দ্যোপাধ্যায় থেকে মধুরিমা ছেঁটে নাইরা হয়ে তিনি দক্ষিণী সিনেমায় অভিনয় করে যাচ্ছেন। ৩৫ বছর বয়সী এই বাঙালি অভিনেত্রী ২০১৬ সালে মুক্তি বলিউডে মুক্তি পাওয়া ওয়ান নাইট স্ট্যান্ডে অভিনয় করেছিলেন। তার আগে আজহার সিনেমায় সহকারী পরিচালকের ভূমিকায় দেখা গিয়েছিল তাকে। শাস্ত্রীয় নাচ ও গানে পারদর্শী নাইরা নানা টিভি সিরিজেও অভিনয় করেছেন।

লেখক এবং ওয়েব সিরিজ নির্মাতা হিসেবে বলিউডে আত্মপ্রকাশের পর গত বছর ভদকার ব্যবসা শুরু করেন আরিয়ান। শোনা যাচ্ছে, শিগগিরই বলিউডে অভিষেক হতে চলেছে আরিয়ানের। তবে অভিনয়ের পরিবর্তে তিনি তার লেখা একটি সিরিজের পরিচালক হিসেবে আত্মপ্রকাশ করবেন।

পূর্ববর্তী নিবন্ধসৌদি আরবে বাস উল্টে ২০ ওমরাহ যাত্রী নিহত
পরবর্তী নিবন্ধফেসিয়াল প্যারালাইসিস থেকে সুস্থ হয়ে উঠেছেন তাশরিফ