পরীক্ষা হওয়ার পাঁচ দিন পর পেলেন ইন্টারভিউ কার্ড

হাটহাজারী প্রতিনিধি | শনিবার , ৩০ অক্টোবর, ২০২১ at ১১:২৭ পূর্বাহ্ণ

চাকুরির ইন্টারভিউ পরীক্ষা হয়ে যাওয়ার পাঁচদিন পর ইন্টারভিউ কার্ড পেয়েছেন দুই চাকুরি প্রার্থী। এতে করে তারা পরীক্ষায় অংশ নিতে পারেননি। ঘটনাটি ঘটেছে হাটহাজারী উপজেলার গুমানমর্দ্দন ইউনিয়নে।
এই ঘটনায় ওই দুই চাকুরি প্রার্থীর অভিভাবক তপু বড়ুয়া গত বৃহস্পতিবার চট্টগ্রামের জেলা প্রশাসকের বরাবরে লিখিত অভিযোগ দায়ের করেছেন।
অভিযোগের বিবরণে বলা হয়, তাঁর দুই পুত্র যথাক্রমে বিজয় বড়ুয়া রোল নং ২৪২১, ও হৃদয় বড়ুয়া রোল নং ২৫১১, জেলা প্রশাসকের কার্যালয় (নেজারত শাখা) অফিস সহায়ক পদের জন্য যথারীতি আবেদন করেন। তাদের আবেদনের প্রেক্ষিতে গত ২২ অক্টোবর ২০২১ খৃষ্টাব্দ সকাল ১০ টা সময় উল্লেখ করে পরীক্ষার জন্য সংশ্লিষ্ট দপ্তর থেকে ইন্টারভিউ কার্ড ইস্যু করা হয়। ইন্টারভিউ তথা পরীক্ষা গ্রহণের স্থান দেওয়া হয় কাজেম আলী স্কুল এন্ড কলেজে। ইন্টারভিউ কার্ডগুলো হাটহাজারী ডাকঘরে পৌঁছায় ইন্টারভিউর দিন অর্থাৎ ২২ অক্টোবর। এই তারিখে ডাকঘরের সিল রয়েছে। কিন্তু গুমানমর্দ্দন পেস্কারহাট ডাকঘরের ডাক পিয়ন গুরুত্বপূর্ণ এই ইন্টারভিউ কার্ড দু’টি আবেদনকারী তথা চাকুরি প্রার্থীর হাতে পৌঁছায় ২৭ অক্টোবর অর্থাৎ ইন্টারভিউর তারিখ চলে যাওয়ার পাঁচদিন পর। ফলে এই দুই চাকুরি প্রার্থী আর চাকরির জন্য প্রতিযোগিতামূলক পরীক্ষায় অংশগ্রহণই করতে পারেননি। এই ঘটনার প্রতিকার চেয়ে ওই দুই চাকুরি প্রার্থীর অভিভাবক তপু বড়ুয়া জেলা প্রশাসক বরাবরে আবেদন করেছেন বলে জানিয়েছেন গণমাধ্যমকে।

পূর্ববর্তী নিবন্ধএম এ ওহাবের মতো নেতা বর্তমানে রাজনীতিতে বিরল
পরবর্তী নিবন্ধপ্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে এবি ব্যাংকের ৫০ হাজার কম্বল