পটিয়া খলিলুর রহমান বালিকা স্কুলে অভিভাবক সমাবেশ

পটিয়া প্রতিনিধি | শনিবার , ২১ জানুয়ারি, ২০২৩ at ৯:১১ পূর্বাহ্ণ

পটিয়া খলিলুর রহমান বালিকা স্কুলে অভিভাবক সমাবেশে পৌর মেয়র আইয়ুব বাবুল বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ডিজিটাল বাংলাদেশ বাস্তবায়নের পর দেশকে স্মার্ট বাংলাদেশ করার যে পরিকল্পনা নিয়েছে তার জন্য অভিভাবকদের ভূমিকা রাখতে হবে। যোগ্য ও মেধাবী জাতি গঠনে মায়েদেরই মুখ্য ভূমিকা রয়েছে। সন্তানকে সুশিক্ষা ও নৈতিক শিক্ষায় গড়ে তুলতে পারলে তারা ভবিষ্যতে দুর্নীতিমুক্ত ও দেশপ্রেমিক হিসেবে নিজেকে গড়ে তুলতে পারবে। সেক্ষেত্রে আপনারাই নিজের সন্তানকে সেভাবে গড়ে তুলতে অন্যতম সহায়ক শক্তি হিসেবে কাজ করতে পারবেন।

গত বৃস্পতিবার পটিয়া খলিলুর রহমান বালিকা উচ্চ বিদ্যালয়ে করোনা বিস্তার রোধকল্পে স্বাস্থ্য সচেতনতা বৃদ্ধি ও শিক্ষার্থীদের সুরক্ষার নিমিত্তে মাক্স বিতরণ এবং উপবৃত্তি প্রাপ্ত শিক্ষার্থীদের অভিভাবকদের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক সামশুল ইসলাম সিদ্দিকির সভাপতিত্বে ও শিক্ষক বিপ্লব ভট্টাচার্যের পরিচালনায় এতে বক্তব্য রাখেন প্যানেল মেয়র বুলবুল আকতার, স্কুল পরিচালনা কমিটির সদস্য নুর নাহার জালাল, শিক্ষক সনজয় কান্তি দে, আওয়ামী লীগ নেতা মাহাবুবুল আলম প্রমুখ। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধইসলামী ছাত্রসেনা ডবলমুরিং থানার আলোচনা সভা
পরবর্তী নিবন্ধরাঙ্গুনিয়ায় সাদেক চৌধুরীর স্মরণসভা