পটিয়ায় স্বাস্থ্য কর্মকর্তার অপসারণ দাবিতে মানববন্ধন

পটিয়া প্রতিনিধি

মেয়রপুত্র মাহির প্রথম মৃত্যুবার্ষিকী | বৃহস্পতিবার , ১৯ জানুয়ারি, ২০২৩ at ৬:২৯ পূর্বাহ্ণ

পটিয়া পৌরসভার মেয়র আইয়ুব বাবুলের পুত্র আতিক শাহরিয়ার মাহির (১৯) মৃত্যুবার্ষিকীতে পটিয়া হাসপাতালের এক স্বাস্থ্য কর্মকর্তার অপসারণ দাবিতে মানববন্ধন করেছে বিভিন্ন শেণিপেশার হাজারো মানুষ। গতকাল বুধবার (১৮ জানুয়ারি) বিকেলে তার প্রথম মৃত্যুবার্ষিকীতে চট্টগ্রামকক্সবাজার মহাসড়কের উপজেলা পরিষদের সামনে মুক্তিযোদ্ধা, শিক্ষকশিক্ষার্থী, পেশাজীবী ও স্থানীয় জনসাধারণের ব্যানারে অনুষ্ঠিত কর্মসূচিতে স্বাস্থ্য কর্মকর্তা ডা. সব্যসাচী নাথের অপসারণ দাবি করা হয়।

এতে বক্তব্য রাখেন পৗরসভার মেয়র আইয়ুব বাবুল, বীর মুক্তিযোদ্ধা আবদুল মতিন চৌধুরী, কেন্দ্রীয় যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক বদিউল আলম, এডভোকেট বদিউল আলম, বীর মুক্তিযোদ্ধা চৌধুরী মাহবুবুর রহমান, ব্যবসায়ী নেতা মো. ইউছুপ, পৌর কাউন্সিলর গোফরান রানাসহ বিভিন্ন পেশাজীবী নেতৃবৃন্দ।

এসময় বক্তারা বলেন, একজন মেধাবী ছাত্র ও মেয়র পুত্রকে টিকা দিতে গড়িমসি ও সময় ক্ষেপণ করে মৃত্যুর মুখে ঠেলে দিয়েছেন পটিয়া হাসপাতালের স্বাস্থ্য কর্মকর্তা ডা. সব্যসাচী নাথ। আমরা তার বিচার ও দ্রুত অপসারণ দাবি করছি। অন্যথায় কঠোর আন্দোলন গড়ে তোলা হবে।

এদিকে মাহির মৃত্যুবার্ষিকী উপলক্ষে বুধবার সকাল ১০টায় মরহুমের কবরে পুষ্পমাল্য অর্পণ, ১১টায় পৌরসভা কার্যালয়ে স্মরণসভা ও দোয়া মাহফিল এবং বিকেল ৩টায় পটিয়া জামে মসজিদে খতমে কোরআন ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। উল্লেখ্য, গত বছরের ১৮ জানুয়ারি আতিক শাহরিয়ার মাহি করোনা আক্রান্ত হয়ে ১৯ বছর বয়সে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

পূর্ববর্তী নিবন্ধরাউজানে আগুনে পুড়ল দুটি গুদাম ও টেইলার্স
পরবর্তী নিবন্ধওয়াছিয়া আহমদিয়া সুন্নিয়া মাদরাসার ছবকদান অনুষ্ঠান