পটিয়ায় দুই হাজার দরিদ্র পরিবারের মাঝে হুইপের মাংস বিতরণ

পটিয়া প্রতিনিধি | শনিবার , ১৬ জুলাই, ২০২২ at ৭:১৭ পূর্বাহ্ণ

পটিয়ায় ঈদের দ্বিতীয় দিনে বঙ্গবন্ধুর পরিবারের নামে আলাদাভাবে গরু জবাই করে কোরবানি দিলেন জাতীয় সংসদের হুইপ সামশুল হক চৌধুরী এমপি। সোমবার (১১ জুলাই) দুপুরে উপজেলার শোভনদন্ডী ইউনিয়নের রশিদাবাদ গ্রামে হুইপের পটিয়া হাউসে গরু কোরবানি দিয়ে ২ হাজার অসহায় ও দরিদ্র পরিবারের মাঝে এ কোরবানির মাংস বিতরণ করেন তিনি। এ সময় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আত্মার মাগফেরাত কামনায় দোয়া ও মোনাজাত পরিচালনা করা হয়। এতে উপস্থিত ছিলেন পটিয়া পৌরসভার মেয়র মুহাম্মদ আইয়ুব বাবুল, শোভনদন্ডী ইউপি চেয়ারম্যান এহসানুল হক, পটিয়া উপজেলা যুবলীগের আহ্বায়ক হাসান উল্লাহ চৌধুরী, যুগ্ম আহ্বায়ক ইমরান উদ্দিন বশির, পটিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের হুইপের সমন্ময়কারী নুরুল আবছার, উপজেলা আ.লীগ নেতা মুজিবুল হক চৌধুরী নবাব প্রমুখ।
হুইপ সামশুল হক চৌধুরী এমপি বলেন, ঈদুল আজহার দ্বিতয়ি দিনে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের পরিবারের প্রতি শ্রদ্ধা ও ভালোবাসা থেকে গরু জবাই করে কুরবানি দিয়েছি। কোরবানির এ মাংস এলাকার অসহায়, দরিদ্র ও সুবিধাবঞ্চিত লোকদের মাঝে বিতরণ করেছি। আগামীতেও এ ধারা অব্যাহত রাখা হবে বলে জানান তিনি।
কোরবানী উপলক্ষে তিনি তিনদিনব্যাপী মেজবানীরও আয়োজন করেন। এতে দলীয় নেতাকর্মী, বিভিন্ন সরকারী বেসরকারী কর্মকর্তা ছাড়াও বিভিন্ন এলাকার দরিদ্র মানুষ মেজবানে অংশগ্রহণ করেন।

পূর্ববর্তী নিবন্ধদৃষ্টিনন্দন রেইচায় মসজিদ উদ্বোধন
পরবর্তী নিবন্ধযৌনকর্মীর পেশাগত অধিকারের লড়াই