নৃশংসভাবে হত্যার পর নারীর লাশ ফেলা হল বিলে

পেকুয়া-চকরিয়া প্রতিনিধি | বুধবার , ২৬ জানুয়ারি, ২০২২ at ৭:২৪ পূর্বাহ্ণ

পেকুয়ায় নৃশংসভাবে এক নারীকে হত্যার পর লাশ বিলে ফেলে দেওয়া হয়েছে। গতকাল মঙ্গলবার ভোর ৬টার দিকে উপজেলার সদর ইউনিয়নের পশ্চিম নন্দির পাড়া নুইন্নামুইন্না বিল থেকে ওই নারীর লাশটি উদ্ধার করে পুলিশ। নিহত নারীর নাম মোহছেনা আক্তার (৩৭)। তিনি কক্সবাজার সদর উপজেলার বৈদ্যঘোনা এলাকার ছাবের আহমদের মেয়ে ও আবু তৈয়বের স্ত্রী। সে ৩ সন্তানের জননী। তার স্বামী আবু তৈয়ব মালয়েশিয়া প্রবাসী ছিলেন। সম্প্রতি তিনি মারা যান।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, নিহত ওই নারীর দুই হাত এবং দুই পায়ের রগ কাটা ছিল। পেটে ছুরির আঘাতে নাড়িভূড়ি বের হয়ে গিয়েছিল। এসময় লাশের পাশে ভ্যানিটি ব্যাগ, একটি ছুরি ও নিহত নারীর ব্যবহৃত মোবাইল পাওয়া যায়। তবে লাশের চারপাশে কোন রক্ত ছিল না। পুলিশ ধারণা করছে কে বা কারা ওই নারীকে অন্যত্র হত্যা করে খালি ধানক্ষেতের জমিতে লাশটি ফেলে যায়। নিহত নারীর বড় ছেলে মোহাম্মদ আরিফ (২০) দাবি করেন, তার বাবা মারা যাওয়ার পর বাবারই বন্ধু চকরিয়া উপজেলার কোনাখালী ইউনিয়নের দক্ষিণ কোণাখালী আবদুল হাকিম পাড়া এলাকার নুরুল আলমের ছেলে রিদুয়ান নামের এক মালয়েশিয়া প্রবাসীকে বিয়ে করেন মা। কিন্তু কোনদিন কোনাখালী দ্বিতীয় স্বামীর বাড়িতে যাননি তার মা। গত সোমবার ফোন করে তার মাকে নিয়ে আসেন রিদুয়ান। পরদিনই মায়ের লাশের খবর সামাজিক যোগাযোগ মাধ্যমে জানতে পারেন বলে জানান তিনি। নিহত মোহছেনার বড় মেয়ের জামাতা কামাল উদ্দিন বলেন, পেকুয়ায় আমার শাশুড়ির কোন আত্মীয় স্বজন নেই। কিভাবে এখানে পর্যন্ত এলেন সেটি বুঝতে পারছি না। আমার সৎ শ্বশুর রিদুয়ানকে শতভাগ সন্দেহ করছি।

কঙবাজার জেলার এএসপি (সার্কেল) তফিকুল আলম ঘটনাস্থল পরিদর্শন করে দৈনিক আজাদীকে বলেন, লাশের আশেপাশের অবস্থা দেখে প্রাথমিকভাবে মনে হচ্ছে হত্যাকারীরা অন্য কোথাও ওই নারীকে হত্যা করে নির্জন জমিতে লাশটি ফেলে যায়। পেকুয়া থানার ওসি শেখ মোহাম্মদ আলী বলেন, নৃশংস এই হত্যাকাণ্ডের ঘটনাটি পেকুয়ায় সংঘটিত হয়নি। তাকে অজ্ঞাত স্থানে হত্যার পর দুর্বৃত্তরা লাশ এনে পেকুয়ার বিলের মধ্যে ফেলে যায়। ইতোমধ্যে পুলিশ সুরতহাল প্রতিবেদন তৈরি শেষে ময়নাতদন্তের জন্য লাশ কঙবাজার সদর হাসপাতাল মর্গে প্রেরণ করেছে। অপরদিকে সিআইডি কঙবাজারের একটি দল এই হত্যাকাণ্ডের রহস্য উদঘাটনের জন্য বিভিন্ন আলামত সংগ্রহ করেছে। পরিবারের পক্ষ থেকে লিখিত অভিযোগ প্রাপ্তি সাপেক্ষে মামলা রুজু করা হবে।

পূর্ববর্তী নিবন্ধভূমধ্যসাগর পাড়ির পথে ঠান্ডায় জমে সাত বাংলাদেশির মৃত্যু
পরবর্তী নিবন্ধচট্টগ্রামে শনাক্তের সংখ্যা বেড়েছে