নির্বাচনে যেতে বিএনপি এক পায়ে দাঁড়িয়ে আছে—- ইঞ্জিনিয়ার মোশাররফ

আজাদী প্রতিবেদন | সোমবার , ৩০ মে, ২০২২ at ৮:১৮ পূর্বাহ্ণ

 

 

বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য সাবেক মন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন এমপি বলেছেন, সামনে জাতীয় নির্বাচন আসছে, নির্বাচনকে ঘিরে মির্জা ফখরুল অনেক কথাই বলছেন। তারা বলছেন ‘শেখ হাসিনার অধীনে নির্বাচন করবেন না। তারা নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন করতে চান।’ আমি বলছি, মির্জা ফখরুল, বিএনপি নির্বাচন অবশ্যই করবেন। তারা শুধু তালবাহানা করছেন। নির্বাচন করার জন্য বিএনপি একপায়ে দাঁড়িয়ে আছে।

গতকাল রবিবার দুপুরে হাটহাজারী মডেল সরকারি পার্বতী উচ্চ বিদ্যালয়ের মাঠে অনুষ্ঠিত বাংলাদেশ আওয়ামী যুবলীগের উত্তর জেলা শাখার ত্রিবার্ষিক সম্মেলনে বিশেষ অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। মন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন বলেন, নির্বাচনে সরকার প্রধান থাকবেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। নির্বাচন কমিশনের অধীনেই নির্বাচন হবে। আমরা তার অধীনে নিরাপদ। এতে ভয়ের কিছু নেই। বিভিন্ন রাষ্ট্রে নির্বাচন কমিশনের অধীনে নির্বাচন হয়ে থাকে।

মোশাররফ হোসেন বলেন, উত্তর জেলার সব আসন সব সময় প্রধানমন্ত্রীকে উপহার দিয়েছি। যখন খারাপ সময় ছিল তখনও আমরা উত্তর থেকে বেশি আসন উপহার দিয়েছিলাম।

২০০১ সালের নির্বাচনেও বৃহত্তর চট্টগ্রামের ২২টি আসনের মধ্যে ২টি আসন পেয়েছিল আওয়ামী লীগ। আর সেগুলো ছিল উত্তর জেলার। আগামী নির্বাচনেও উত্তর চট্টগ্রামের ৭টি আসন মাননীয় প্রধানমন্ত্রীকে উপহার দেবো। আগামী সংসদ নির্বাচনে মাননীয় প্রধানমন্ত্রী যাকেই মনোনয়ন দেন না কেন তাকে নিয়ে আপনারা ঘরে ঘরে যাবেন। ভোটের একটাই ফর্মুলাসেটা হলোমানুষের ঘরে ঘরে যেতে হবে। শেখ হাসিনার সালাম পৌঁছাতে হবে। আমি ৭বার এমপি হয়েছি। আমি ভোটারের ঘরে ঘরে গিয়েছি। ভোটারদের মন জয় করেছি। ভোটারদের মন জয় করতে পারলেযে যেটা করবে করুকভোটার কেন্দ্রে এসে আপনাকে ভোট দিবেই।

সম্মেলনে সভাপতিত্ব করেন এস এম আল মামুন এবং সঞ্চালনা করে সাধারণ সম্পাদক ও হাটহাজারী উপজেলা পরিষদ চেয়ারম্যান এস এম রাশেদুল আলম।

পূর্ববর্তী নিবন্ধনেতাকর্মীদের কড়া বার্তা দিলেন পরশ
পরবর্তী নিবন্ধ১৯ বছর পর আজ নগর যুবলীগের সম্মেলন