নিখোঁজের ৪ দিন পর বাড়ির নালায় মিলল গৃহবধূর লাশ

রাউজান প্রতিনিধি | শুক্রবার , ২ ডিসেম্বর, ২০২২ at ৯:৪৪ পূর্বাহ্ণ

রাউজানে নিখোঁজের ৪দিন পর রোকসানা আকতার (২৮) নামে এক গৃহবধূর লাশ পাওয়া গেছে বাড়ির নালায়। সে উপজলার বাগোয়ান ইউনিয়নের পাঠান পাড়ার দিন মজুর মোহাম্মদ আজমের স্ত্রী। ৮ বছর আগে তাদের বিয়ে হয়। স্থানীয় সূত্রে জানা যায়, নিহত গৃহবধূর তিন সন্তান রয়েছে। রোকসানা রাঙ্গুনিয়া উপজেলার পোমরা ইউনিয়নের ৮নম্বর ওয়াডের সৌদিয়া প্রজেক্ট এলাকার মোহাম্মদ মফিজের মেয়ে।

স্থানীয় মেম্বার উদয় দত্ত অর্ক বলেছেন গত ২৭

নভেম্বর থেকে সে নিখোঁজ ছিলেন। ২৮ নভেম্বর থানায় জিডি করা হয়েছিল। গতকাল বিকালে তার লাশ পাওয়া যায় বাড়ির পেছনে নালায়। খবর পেয়ে পুলিশ এসে লাশ উদ্ধার করে রাত ১১টায় মর্গে পাঠায়।

নিহতের ননদ ফেরদৌস আকতার বলেন, গত রবিবার থেকে নিখোঁজ ছিল ভাবি। গতকাল বিকালে বাথরুমে যাওয়ার সময় নাকে গন্ধ পাই। বিষয়টি আমার মামা ইসহাককে জানাই। তিনি স্থানীয় ইউপি সদস্যকে খবর দেন। এরপর পুলিশ এসে লাশ উদ্ধার করে। নিহতের ছোট বোন তাহমিনা আকতার অভিযোগ করেন, তার বোনকে পরিকল্পনা করে মেরে ফেলা হয়েছে। এ হত্যাকাণ্ডের সঠিক বিচার দাবি করেন তিনি।

রাউজান থানার ওসি আবদুল্লাহ আল হারুন ঘটনাস্থল পরিদর্শন করে বলেন, ঘটনার রহস্য উদঘাটনে পুলিশ চেষ্টা করছে। লাশের ময়না তদন্তের পর বিস্তারিত জানা যাবে।

পূর্ববর্তী নিবন্ধ৩২ বছর পর রায়ে সাবেক মেয়রসহ ছয় জনের যাবজ্জীবন
পরবর্তী নিবন্ধমহাসড়কের পাশে নবজাতকের পেপার মোড়ানো লাশ