নারীদের ফিলিংস ইমোশন বুঝতে হবে

| বৃহস্পতিবার , ২ ফেব্রুয়ারি, ২০২৩ at ৬:৩৯ পূর্বাহ্ণ

অভিনয় ক্যারিয়ারে নিজেকে অনন্য উচ্চতায় নিয়ে গেছেন দেশীয় নাটকের অঘোষিত রাণী মেহজাবিন চৌধুরী। তার অভিনীত প্রায় সব নাটকই দর্শক পছন্দের তালিকায় থাকে। সময়ের সঙ্গে নিজেকে ভেঙেগড়ে পুরোদস্তুর অভিনেত্রী হিসেবে জাহির করেছেন তিনি। দর্শকরা তাকে নাটকের রাণী মনে করলেও এমন সম্বোধনে ক্ষেত্রে একটি লজ্জাবোধ করেন মেহজাবিন। তার বিনয়ী উত্তর এমনএটা দর্শকদের ভালোবাসা। ভক্তরা বড় মনের, তাই বলেন। খবর বাংলানিউজের।

মাঝে বেশ কিছু নারী প্রধান চরিত্রে কাজ করতে দেখা গেছে মেহজাবিনকে। এরমধ্যে আলোচিত হয়েছে ‘সাবরিনা’র মতো সিরিজ কিংবা ‘অ্যাম্বুলেন্স গার্ল’র মতো নাটক। নারী কেন্দ্রীক চরিত্র নিয়ে অভিনেত্রীর ভাষ্য, নারী প্রধান গল্পের কাজ দেখতে হবে, বুঝতে হবে নারীদের ফিলিংসগুলো। নারীদের ইমোশন বুঝে ওঠা অনেক গুরুত্বপূর্ণ। কারণ, ইন্ড্রাস্টিতে অনেকটাই এতোদিন নারী ডমিনেটেড, আমার মনে হয় সেই পরিবর্তনটা আমাদের মাঝে আসছে।

উদাহারণ দিয়ে তিনি বলেন, কিছুদিন আগে ‘গুটি’ প্রকাশ হয়েছে, খবুই সুন্দর কাজ। সাবরিনা’ বের হয়েছিল, নারী ঘরনার একটা গল্প। আশা করছি, সব প্ল্যাটফর্মগুলো নারী প্রধান চরিত্র নিয়ে ভাববে। সেগুলো প্রযোজনা করার সাহসটুকু দেখাবে। ছোট পর্দায় তুমুল জনপ্রিয়তা থাকলেও বড় পর্দায় দেখা যায়নি মেহজাবিনকে। কবে দেখা যাবে তাকে সিনেমায়? এমন প্রশ্নে এই অভিনেত্রী বলেন, কথা চলছে, ইনশাআল্লাহ শিগগিরই জানাব।

পূর্ববর্তী নিবন্ধবোধনের নবীনবরণ অপর্ণাচরণ স্কুলে কাল
পরবর্তী নিবন্ধউপাচার্যের সাথে চবি সাংবাদিক সমিতির নবনির্বাচিত নেতৃবৃন্দের সাক্ষাৎ