নারীকে জড়িয়ে ধরে ‘রিহার্সাল’ করে ভাইরাল কাউন্সিলর

| রবিবার , ১২ সেপ্টেম্বর, ২০২১ at ৫:০৬ অপরাহ্ণ

ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) ৫ নম্বর ওয়ার্ড কাউন্সিলর ও সবুজবাগ থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক চিত্তরঞ্জন দাস শীতাতপ নিয়ন্ত্রিত কক্ষে এক নারীকে জোর করে জড়িয়ে ধরেন। সেই নারী অনেক চেষ্টা করে শেষ পর্যন্ত তার কাছ থেকে ছাড়া পান।

‘আপত্তিকর’ ভিডিওটি ভাইরাল হওয়ার পর ভুক্তভোগী ওই নারী থানায় চিত্তরঞ্জন দাসের বিরুদ্ধে মামলা করেন। বাংলানিউজ

শনিবার (১১ সেপ্টেম্বর) সন্ধ্যায় মামলার বিষয়টি নিশ্চিত করেন সবুজবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মু. মুরাদুল ইসলাম।

ওই ঘটনার বিষয়ে চিত্তরঞ্জন দাস গণমাধ্যমকে বলেন, ‘এটি কোনো আপত্তিকর ভিডিও নয়। আমি ওই নারীর সঙ্গে নাটকের রিহার্সাল করেছি। এটি মূলত একটি নাটকের সংলাপ। আমার এলাকার বরদেশ্বরী মন্দিরে চিত্রায়িত। ভিডিওটি খেয়াল করলেই বুঝবেন। ’

ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যায়, একটি কক্ষে ওই নারী সোফায় বসে আছেন। সেখানে এসে হাজির হন চিত্তরঞ্জন দাস। তিনি ওই নারীকে কিছু একটা বলেন। এরপর তাকে সোফা থেকে উঠে আসার জন্য হাত দিয়ে ইশারা করেন। প্রথমে ওই নারী উঠতে চাইছিলেন না। পরে তিনি উঠে দাঁড়ানোর সঙ্গে সঙ্গে কাউন্সিলর তাকে জোর করে জড়িয়ে ধরেন। এ সময় ওই নারী তার কাছ থেকে ছাড়া পেতে চেষ্টা করেন। অনেক চেষ্টার পর শেষ পর্যন্ত তিনি ছাড়া পান।

এ বিষয়ে সবুজবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বলেন, “ফেসবুকে একটি আপত্তিকর ভিডিও ভাইরাল হওয়ার পর ভুক্তভোগী নারী থানায় এসে চিত্তরঞ্জন দাসের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন আইনে মামলা করেছেন। এ বিষয়ে পরবর্তী আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন।”

পূর্ববর্তী নিবন্ধরাঙ্গুনিয়ায় বিদ্যুৎস্পৃষ্টে আহত ছাত্রলীগ নেতার মৃত্যু
পরবর্তী নিবন্ধবান্দরবানে নি‌খোঁজ পর্যটকের মরদেহ উদ্ধার