নগরীতে আধিপত্য বিস্তারের জের ধরে সংঘর্ষ, আটক ৮

আজাদী প্রতিবেদন | সোমবার , ২৪ মে, ২০২১ at ৬:৪১ পূর্বাহ্ণ

নগরীর হিলভিউ আবাসিক এলাকার পাশে মুক্তিযোদ্ধা কলোনি ও বাস্তুহারা কলোনির সন্ত্রাসীদের মধ্যে আধিপত্য বিস্তারের জের ধরে সংঘর্ষের ঘটনা ঘটেছে। ইতোপূর্বেও এ দুই কলোনির বাসিন্দাদের মধ্যে সংঘর্ষ হয়েছে বলে জানিয়েছে পুলিশ। উভয় পক্ষকে নিয়ে বৈঠক করেও সমাধান করা যায় নি। সংঘর্ষে পাঁচজন আহত হয়েছে। তবে এদের কেউ চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হয় নি। সংঘর্ষের খবর পেয়ে পাঁচলাইশ থানা পুলিশ ও বায়েজিদ থানা পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এ ঘটনায় পাঁচলাইশ থানায় একটি মামলা হয়েছে। পুলিশ ঘটনাস্থল থেকে ধাওয়া দিয়ে ৮ জনকে আটক করেছে।
বায়েজিদ থানার ওসি প্রিটন সরকার আজাদীকে বলেন, এ এলাকার মানুষকে নিয়ে আমরা বেশ বিপাকে আছি। কারণ এলাকাটির এক অংশ পাঁচলাইশ থানায়, অন্য অংশ বায়েজিদে। পাঁচলাইশ থানা পুলিশ ধাওয়া দিলে তারা এ প্রান্তে চলে আসে, এদিকে থেকে ধাওয়া দিলে ওই প্রান্তে চলে যায়। গতকাল ৫ নং সড়কে সংঘর্ষের সূত্রপাত হয়। ঘটনার পরপর দুই থানার পুলিশ অবস্থান নেয়। ফলে বড়ো ধরনের ক্ষয়ক্ষতি হয় নি।
চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ফাঁড়ির এএসআই শীলব্রত বড়ুয়া আজাদীকে বলেন, হিলভিউ আবাসিক এলাকার সংঘর্ষের ঘটনায় কাউকে চমেক হাসপাতালে আনা হয় নি। হয়তো অন্য কোথাও চিকিৎসা নিয়েছে তারা।

পূর্ববর্তী নিবন্ধদেশে আরও ২৮ মৃত্যু, শনাক্ত ১৩৫৪ জন
পরবর্তী নিবন্ধদুই দফা পিছিয়ে বাতিল হলো স্বেচ্ছাসেবক লীগের সম্মেলন