দ্বীনের দাওয়াত ঘরে ঘরে পৌঁছে দিতে হবে : শাহজাহান চৌধুরী

মহানগর জামায়াতের থানা প্রতিনিধি সম্মেলন

| শনিবার , ২৪ আগস্ট, ২০২৪ at ১০:১৯ পূর্বাহ্ণ

বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় মজলিশে শূরা সদস্য, চট্টগ্রাম মহানগরী আমীর শাহজাহান চৌধুরী বলেছেন, মানুষের ঘরে ঘরে দ্বীনের দাওয়াত ও জামায়াতের আহ্বান পৌঁছে দিতে হবে। জামায়াতে ইসলামীর জনশক্তিদের নিজেদের পরিবার, প্রতিবেশী ও আত্মীয়স্বজনের হক আদায় করতে হবে।

গতকাল দেওয়ানবাজারস্থ মহানগরী জামায়াত কার্যালয়ে অনুষ্ঠিত থানা প্রতিনিধি সম্মেলনে সভাপতির বক্তব্যে তিনি এ কথা বলেন।

সম্মেলনে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় মজলিশে শূরা সদস্য ও চট্টগ্রাম মহানগরীর নায়েবে আমীর ড. আ জ ম ওবায়েদুল্লাহ ও মুহাম্মদ নজরুল ইসলাম, বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় মজলিশে শূরা সদস্য, চট্টগ্রাম মহানগরীর সেক্রেটারি অধ্যক্ষ মুহাম্মদ নুরুল আমিন। সম্মেলনে আরও বক্তব্য রাখেন নগর এসিস্ট্যান্ট সেক্রেটারি অধ্যক্ষ মাওলানা খাইরুল বাশার, নগর এসিস্ট্যান্ট সেক্রেটারি মুহাম্মদ উল্লাহ, ফয়সাল মুহাম্মদ ইউনুস, নগর সাংগঠনিক সম্পাদক অধ্যক্ষ শামসুজ্জামান হেলালী, কর্মপরিষদ সদস্য ডা. ছিদ্দিকুর রহমান, আবু হেনা মোস্তফা কামাল, থানা আমীর আবুল মোকাররম, আমির হোসাইন, ফারুকে আজম, ফখরে জাহান সিরাজী, মাহবুবুল হাসান রুমী, মুহাম্মদ ইসমাঈল, আব্দুল জব্বার প্রমুখ।

সভাপতির বক্তব্যে শাহজাহান চৌধুরী আরও বলেন, বিগত স্বৈরাচারী ও পালিয়ে যাওয়া সাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশকে সবদিক দিয়ে ধ্বংস করে দিয়েছে। দেশের অর্থনীতি, রাজনীতি, আইনশৃঙ্খলা পরিস্থিতি ও দেশের শিক্ষাব্যবস্থা, আইনের শাসন, ভোটার ব্যবস্থা সবকিছু ধ্বংস করে দিয়েছে। দুর্নীতিতে গোটা দেশ ছেয়ে গেছে। ফ্যাসিবাদী আওয়ামী লীগ সরকার জামায়াতের ওপর চরম অত্যাচার, জুলুমনির্যাতন ও অবিচার করেছে। তারা দীর্ঘ ১৮ বছর ধরে গুম, খুন হত্যা, চুরি, ডাকাতি ও লুণ্ঠন করেছে। বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে সহস্রাধিক ছাত্রজনতাকে হত্যা করেছে। অবিলম্বে মানবতাবিরোধী অপরাধের জন্য খুনী হাসিনাসহ তার মন্ত্রীএমপি ও দলীয় নেতাকর্মীদের গ্রেফতার করে হত্যা মামলায় ফাঁসি দিতে হবে। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধবন্যার্তদের সহায়তার ক্ষেত্রে রাজনৈতিক-ধর্মীয় পরিচয় নয় : তারেক রহমান
পরবর্তী নিবন্ধলেভেল প্লেয়িং ফিল্ড ঠিক রেখে দ্বিপক্ষীয় সহযোগিতা বাড়াতে চায় বিএনপি