দ্বিতীয় টেস্টেও করোনা নেগেটিভ ক্রিকেটাররা

| বুধবার , ১৯ মে, ২০২১ at ১১:২৩ পূর্বাহ্ণ

শ্রীলংকার বিপক্ষে ওয়ানডে সিরিজকে সামনে রেখে টিম হোটেলের বায়ো বাবলে প্রবেশ করতে গত সোমবার দ্বিতীয় ধাপে কোভিড টেস্ট দিয়েছিলেন বাংলাদেশের প্রাথমিক দলে ডাক পাওয়া সদস্যরা। ভালো খবর হলো, প্রথম টেস্টের মত এই টেস্টেও কারও শরীরেই করোনার উপস্থিতি ধরা পড়েনি। অর্থাৎ সবার রিপোর্টই নেগেটিভ এসেছে। এর আগে গত রোববার প্রথম টেস্টের জন্য সবার নমুনা সংগ্রহ করা হয়েছিল। সেই টেস্টেও সবার রিপোর্ট নেগেটিভ আসে। গতকাল মঙ্গলবার এখবর নিশ্চিত করেছেন বিসিবি’র চিকিৎসক মনজুর হোসাইন চৌধুরী। তিনি জানান, ‘দ্বিতীয় টেস্টেও সবার নেগেটিভ এসেছে। গতকাল সন্ধ্যার পরে সবাই টিম হোটেলে উঠে গেছে। এদিকে লংকান দলের দ্বিতীয় ধাপের কোভিড টেস্ট সম্পন্ন হয়েছে গতকাল । গত ১৬ মে ঢাকায় পা রেখেই প্রথম ধাপের পরীক্ষা দিয়েছিলেন অতিথিরা। যেখানে সবার রিপোর্টই নেগেটিভ আসে। সিরিজে অংশ নেয়া দুই দলের ক্রিকেটাররাই আগামী ২২ মে অর্থাৎ প্রথম ওয়নডের ঠিক আগের দিন তৃতীয় ধাপে করোনা পরীক্ষা দিবেন।
এরপরে স্বাগতিক দলকে আর কোন পরীক্ষা দিতে হবে না। তবে দেশে ফেরার আগে অতিথিদের আরেকবার ভ্রমণের জন্য নমুনা দিতে হবে। বাংলাদেশের বিপক্ষে তিন ম্যাচ সিরিজের ওয়ানডে খেলতে এই মুহূর্তে বাংলাদেশে অবস্থান করছে শ্রীলংকান ক্রিকেট দল। ২৩ মার্চ মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে তিন ম্যাচ সিরিজের প্রথম ওয়ানডে।
একই ভেন্যুতে ২৫ মার্চ সিরিজের দ্বিতীয় ও ২৮ মার্চ গড়াবে তৃতীয় ও শেষ ওয়ানডে। দিবা রাত্রির এই সিরিজের প্রতিটি ম্যাচই শুরু হবে দুপুর ১টায়।

পূর্ববর্তী নিবন্ধসতীর্থদের গোল এনে দিতে বললেন জামাল ভূইয়া
পরবর্তী নিবন্ধবৃষ্টির বাধা টাইগারদের প্রথম দিনের অনুশীলনে