দোকানের সামনে গাড়ি রাখতে নিষেধ করায় সদলবলে হামলা

জখম ৪, আটক ১

বোয়ালখালী প্রতিনিধি | বুধবার , ২৯ মার্চ, ২০২৩ at ৫:২৯ পূর্বাহ্ণ

বোয়ালখালীতে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দেশীয় অস্ত্র ও দাকিরিচ নিয়ে দোকানে হামলা চালিয়েছে সংঘবদ্ধ দুর্বৃত্তের দল। তাদের হামলায় দোকানের চার কর্মচারী আহত হয়েছেন। গত সোমবার রাতে উপজেলার পোপাদিয়া ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের মিনা গাজীর মাজার এলাকায় এ ঘটনা ঘটে।

আহতরা হলেন, রিপন (২৪), জিসান (২৫), রিমন (২০) ও রুবেল (২১)। তাদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক রিপন ও জিসানকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেন। উপজেলা হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা. ওহিউদ্দিন সুমন বলেন, আহত ওই দুজনের মুখে ও হাতে কাটা জখম রয়েছে।

আহতরা জানান, বিকেলে ইফতার বিক্রির সময় এক টেম্পো চালক ঠিক দোকানের সামনে তার গাড়িটি রাখে। তাকে গাড়ি রাখতে নিষেধ করলে এ নিয়ে বাকবিতণ্ডা হয়। পরে তারাবির নামাজ চলাকালীন ওই টেম্পো চালক ২৫৩০ জন লোক নিয়ে এসে লাঠি, লোহার রড ও কিরিচ দিয়ে দোকানে হামলা চালায়।

এ ঘটনায় দোকানের মালিক জয়নাল আবেদীন বাদী হয়ে গতকাল সাত জনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরও ১০১১ জনকে আসামি করে থানায় একটি মামলা দায়ের করেন। পরে পুলিশ শাহেদুল ইসলাম নামের এক যুবককে আটক করে জেল হাজতে প্রেরণ করে।

বোয়ালখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবদুর রাজ্জাক বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। অভিযুক্ত একজনকে আটকও করা হয়েছে। জড়িত অন্যদের বিরুদ্ধেও আইনগত ব্যবস্থা নেয়া হবে।

পূর্ববর্তী নিবন্ধমামলায় আটকা চট্টগ্রাম কাস্টমসের ২ হাজার কোটি টাকা
পরবর্তী নিবন্ধচুরির অভিযোগে নারী ও শিশুকে পেটালেন ইউপি চেয়ারম্যান