দেড় বছর পর কমিটিতে ৯ যুগ্ম আহ্বায়ক

উত্তর জেলা বিএনপি

আজাদী প্রতিবেদন | বৃহস্পতিবার , ২১ জুলাই, ২০২২ at ৭:১৪ পূর্বাহ্ণ

আহ্বায়ক কমিটি গঠনের এক বছর আট মাসের মাথায় ৯ জনকে যুগ্ম আহ্বায়ক করা হয়েছে চট্টগ্রাম উত্তর জেলা বিএনপির সাংগঠনিক কমিটিতে। উত্তর জেলা বিএনপির আহ্বায়ক গোলাম আকবর খোন্দকারকে গতকাল বুধবার বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী পত্র দিয়ে ৯ জনকে যুগ্ম আহ্বায়ক হিসেবে অন্তর্ভুক্তির বিষয়টি জানান। যার অনুলিপি দেয়া হয় সাংগঠনিক সম্পাদক মাহবুবের রহমান শামীমকে। বিষয়টি তিনি দৈনিক আজাদীকে নিশ্চিত করেছেন।

জানা গেছে, ২০২০ সালের ২২ নভেম্বর গোলাম আকবর খোন্দকারকে আহ্বায়ক করে ৪৩ সদস্যের কমিটির অনুমোদন দেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। ওই কমিটিতে কাউকে সদস্য সচিব ও যুগ্ম আহ্বায়ক করা হয়নি। অর্থাৎ আহ্বায়ক ছাড়া বাকি সবাই সদস্য।

এদিকে গতকাল যাদের যুগ্ম আহ্বায়ক হিসেকে অন্তর্ভুক্ত করা হয়েছে তারা হচ্ছেন এমএ হালিম (রাউজান), অধ্যাপক ইউনুছ চৌধুরী (রাঙ্গুনিয়া), আলহাজ্ব সালাউদ্দিন (ফটিকছড়ি), নুরুল আমিন (মীরসরাই), নূর মোহাম্মদ (হাটহাজারী), নুরুল আমিন চেয়ারম্যান (মীরসরাই), ইঞ্জিনিয়ার বেলায়েত হোসেন (সন্দ্বীপ), মো. সরোয়ার আলমগীর (ফটিকছড়ি) ও কাজী মো. সালাউদ্দিন (সীতাকুণ্ড)। যুগ্ম আহ্বায়ক হিসেবে অন্তর্ভুক্ত ৯ জনের বেশিরভাগই বিএনপির ভাইস চেয়ারম্যান গিয়াস উদ্দিন কাদের চৌধুরীর অনুসারী বলে পরিচিত।

পূর্ববর্তী নিবন্ধকিছুই হয়নি পরীক্ষা নিয়ন্ত্রকের শাস্তি পেলেন সিস্টেম এনালিস্ট
পরবর্তী নিবন্ধউপজেলার পরিত্যক্ত কোর্ট বিল্ডিং ভেঙে সমন্বিত অফিস ভবন নির্মাণ করা হবে