দুর্দশাগ্রস্তদের পাশে দাঁড়ানো আ.লীগ কর্মীদের মূল কাজ : সালাম

| শুক্রবার , ৫ আগস্ট, ২০২২ at ৭:৪০ পূর্বাহ্ণ

মীরসরাই উপজেলার বড়তাকিয়ার রেলক্রসিং-এ ঘটে যাওয়া মর্মান্তিক দুর্ঘনায় নিহত ও আহতদের দেখার জন্য হাটহাজারী উপজেলার চিকনদন্ডী ইউনিয়নে যান জেলা পরিষদের প্রশাসক ও উত্তর জেলা আওয়ামী লীগের সভাপতি এম এ সালাম। তিনি চিকনদন্ডী ইউনিয়নের নিহতদের প্রত্যেকের বাড়িতে গিয়ে ৪০,০০০ টাকা হারে জেলা পরিষদের আর্থিক সহায়তা প্রদান করেন। তাছাড়া আহত ১ জনের বাড়িতে গিয়ে খোঁজখবর নেন এবং ২৫ হাজার টাকা আর্থিক সহায়তা প্রদান করেন।
এসময় উপস্থিত ছিলেন জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা শাব্বির ইকবাল, নির্বাহী প্রকৌশলী মোহাম্মদ মনিরুল ইসলাম, চিকনদন্ডী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান হাসান জামান বাচ্চু, শিকারপুরের সাবেক চেয়ারম্যান আবু বক্কর সিদ্দিকী, বুড়িশ্চর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ বখতেয়ার, উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক মাসুদুজ্জামান সোহেল, নুরুল ইসলাম বাচ্চু, মো. সোলায়মান,লিয়াকত আলী, নেজাম উদ্দিন, তোফায়েল আহমেদ, মো. শাহ আলম, ছালেহ জহুর কায়সার, জাহাঙ্গীর আলম, আনোয়ার হোসেন, মোস্তফা কামাল, আজিম উদ্দিন, দিদারুল আলম, তানভির প্রমুখ।এম এ সালাম বলেন, দুর্ঘটনায় শিকার প্রত্যেকের পরিবারের আর্থিক অবস্থা অসচ্ছল। তাই জেলা পরিষদের মাধ্যমে এ সহায়তা প্রদান করেছি। তিনি আরো বলেন আওয়ামী লীগের একজন সাধারণ কর্মী হিসেবে আহত ও নিহতদের পরিবারকে দেখতে এসেছি। এলাকার দুর্দশাগ্রস্তদের খবরাখবর নেওয়া ও পাশে দাঁড়ানো আওয়ামীলীগ কর্মীদের মূল কাজ।
পরবর্তীতে এম এ সালাম চমেক হাসপাতালে চিকিৎসাধীন আহতদের দেখতে যান এবং প্রত্যেককে ২৫,০০০ টাকা করে আর্থিক সহায়তা প্রদান করেন। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধঅকূলপাথার
পরবর্তী নিবন্ধছোবহানিয়া আলিয়া মাদরাসায় শোহাদায়ে কারবালা মাহফিল