দুমড়ে যাওয়া পিকআপে আটকা চালক, ৯৯৯-এ ফোন পেয়ে উদ্ধার

সীতাকুণ্ড প্রতিনিধি | রবিবার , ১৫ অক্টোবর, ২০২৩ at ৪:২২ পূর্বাহ্ণ

সীতাকুণ্ড পৌর সদরের উত্তর বাইপাস এলাকায় একটি পিকআপ ভ্যান নিয়ন্ত্রণ হারিয়ে একটি কাভার্ডভ্যানের পেছনে ধাক্কা দেয়। এতে পিকআপের সামনের অংশ দুমড়েমুচড়ে যায় এবং ভেতরে চালক আটকা পড়েন। এ সময় পিকআপের চালক জীবন বাঁচাতে জাতীয় জরুরি সেবা নম্বর ৯৯৯এ ফোন করে উদ্ধারে সহায়তা চান। পরে তারা বিষয়টি সীতাকুণ্ড ফায়ার সার্ভিসকে জানালে ওই চালককে উদ্ধার করা হয়। পিকআপ ভ্যানে আটকা পড়া ওই চালকের নাম মো. সাইফুল ইসলাম (৩৪)। তাঁর বাড়ি কুমিল্লা জেলার দাউদকান্দি থানার ইলিয়টগঞ্জ এলাকায়। গত শুক্রবার দিবাগত রাতে এ ঘটনা ঘটে।

সীতাকুণ্ড ফায়ার স্টেশনের সিনিয়র স্টেশন কর্মকর্তা মো. নুরুল আলম দুলাল জানান, রাত চারটার সময় জাতীয় জরুরি সেবা নম্বর ৯৯৯ থেকে ফায়ার স্টেশনের সেন্ট্রি পোস্টের মোবাইল নম্বরে ফোন আসে। এ সময় তারা মহাসড়কের পৌর সদরের উত্তর বাইপাস এলাকায় পিকআপ ভ্যানে চালক আটকা পড়ার কথা জানান। ফায়ার সার্ভিসের উদ্ধারকারী দল তখন ঘটনাস্থলে পৌঁছে প্রায় আধঘণ্টার প্রচেষ্টায় ভেতরে আটকা পড়া পিকআপ চালক সাইফুল ইসলামকে উদ্ধার করেন। আহত চালককে উপজেলা স্বাস্থ্য কমপ্লেঙে ভর্তি করা হয়।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা নুর উদ্দিন রাশেদ বলেন, ভোররাতে আহত ওই পিকআপ ভ্যান চালককে হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসা শেষে শনিবার (গতকাল) দুপুর সাড়ে ১২টায় হাসপাতাল থেকে বাড়ি ফিরে গেছেন।

আমাদের

পূর্ববর্তী নিবন্ধএখন সবাই প্রকল্পপ্রিয় হয়ে গেছি : শিক্ষা উপমন্ত্রী
পরবর্তী নিবন্ধ৬ পদে ১৮ জন প্রার্থী, তিন ভাগে বিভক্ত চবির হলুদ দল