দুবাইতে নদীমপুর প্রবাসী কল্যাণ পরিষদের সংবর্ধনা সভা

আজাদী অনলাইন | সোমবার , ৬ ডিসেম্বর, ২০২১ at ৭:২৪ অপরাহ্ণ

দুবাইতে নদীমপুর প্রবাসী কল্যাণ পরিষদের আয়ােজনে ১৫নং নােয়াজিষপুরের ইউপি চেয়ারম্যান লায়ন সােরওয়ার্দী সিকদার ৩য় বারের মত চেয়ারম্যান নির্বাচিত হওয়ার এবং দুবাইতে আগমন উপলক্ষে সংবর্ধনা সভার আয়োজন করা হয়।

সংবর্ধনা সভায় চেয়ারম্যান বলেন, আপনাদের এ ভালােবাসা আমি আজীবন মনে রাখব। প্রবাসীদের সাথে কাজ করার সুযােগ পেয়ে আমি গর্বিত। এসময় তিনি আগামী দিনেও প্রবাসীদের জন্য কাজ করার প্রত্যয় ব্যক্ত করেন। গত রবিবার দুবাইতে একটি ওয়াকশপ ময়দানে সংবর্ধনায় শুরুতে পবিত্র কোরআন তেলােয়াত করেন পরিষদের সদস্য শাহ নওয়াজ।

সভাপতিত্ব করেন পরিষদের সিনিয়র সদস্য মােহাম্মদ ফরিদ। পরিষদের সিনিয়র সদস্য এম, শাহেদ সওয়ারের পরিচালনায় স্বাগত বক্তব্য দেন পরিষদের সিনিয়র সদস্য মৌলানা মুহাম্মদ। ফজলুল আজিম। অন্যান্যদের মধ্যে বক্তব্য দেন পরিষদের সদস্য রেজাউল আজম, রেজাউল করিম, পরিষদের প্রতিষ্ঠাতা সদস্য মােহাম্মদ হাবিব উল্ল্যাহ চৌধুরী। এতে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, শাহাদাত হােসেন পলাশ, আজগর হােসেন, ওমর গণি, মােহাম্মদ এমদাদ, আবু হানিফ, শাহ আমান, আরাফাত হারুন, হাসান, জনি, সােহেল, নাছির, আজাদ, আব্বাস, মােজাহের,বাবর, নিজাম,সরােয়ার,বাচ্চু,কাদের সহ অনেকে।

এ সময় সংবর্ধিত ইউপি চেয়ারম্যানের হাতে সম্মাননা স্মারক তুলে দেন প্রবাসীরা। পরে দেশ জাতি ও সর্বস্তরের প্রবাসীদের শান্তি কামনায় বিশেষ মােনাজাত পরিচালনা করা হয়।

অনুষ্ঠানে বক্তারা বলেন, চট্টগ্রামের রাউজান উপজেলার নদীমপুর প্রবাসী কল্যাণ পরিষদের একমাত্র লক্ষ্য ও উদ্দেশ্য হলাে প্রিয় নদিমপুর গ্রামের প্রবাসে এবং প্রবাসফেরত অসহায় সুবিধাবঞ্চিত মানুষের পাশে দাঁড়ানাে। এই প্রত্যয়ে বিশ্বের ৬টি দেশে কাজ করছে নদীমপুর প্রবাসী কল্যাণ পরিষদ। এ সংগঠন প্রবাসে আর্তমানবতার সেবার পাশাপাশি প্রবাসীদের মাধ্যমে আন্তরিক মেলবন্ধন তৈরি করেছে।

পূর্ববর্তী নিবন্ধরাঙামাটির পর্যটনকে ঢেলে সাজাতে দীর্ঘমেয়াদী পরিকল্পনা গ্রহণ করা হচ্ছে
পরবর্তী নিবন্ধটেকনাফে বিনাপ্রতিদ্বন্দ্বিতায় বিজয়ী হতে চলেছেন মেয়র ও চার কাউন্সিলর প্রার্থী