দুই খান মুখোমুখি হবেন ‘টাইগার ভার্সেস পাঠান’ সিনেমায়

| শনিবার , ১ এপ্রিল, ২০২৩ at ৫:৩৮ পূর্বাহ্ণ

সিনেমার শুটিং আগামী বছরের শুরুতে, তবে অন্যান্য কাজ এগিয়ে নিচ্ছে নির্মাতা প্রতিষ্ঠান যশরাজ ফিল্মস এবার আর একে অন্যের সিনেমায় বিশেষ চরিত্র হয়ে নয়, এক ছবিতে মুখোমুখি হচ্ছেন বলিউডের দুই সুপারস্টার শাহরুখ খান ও সালমান খান। ভারতীয় সংবাদমাধ্যম জানিয়েছে, টাইগার ভার্সেস পাঠান সিনেমায় একসঙ্গে অভিনয় করছেন দুই খান। এ সিনেমার শুটিং হবে আগামী বছরের ২৪ জানুয়ারি। খবর বিডিনিউজের।

 

চলতি বছরের শুরুতে ‘পাঠান’ সিনেমা দিয়ে বলিউডের সব রেকর্ড ভেঙে দিয়েছেন শাহরুখ খান। অন্যদিকে সালমান খানের ‘টাইগার’ চরিত্রটিও দারুণ জনপ্রিয়। দুই জনপ্রিয় তারকাকে এক জায়গার আনার প্রয়াসে প্রযোজনা প্রতিষ্ঠান যশরাজ ফিল্মস আনছে ‘টাগার ভার্সেস পাঠান’। তবে সিনেমাটি নিয়ে এখনই মুখ খুলতে চাইছে না যশরাজ ফিল্মস। মহা ধুমধামের সঙ্গে এই সিনেমার একটি ঘোষণা দেওয়া পরিকল্পনা নিয়েছে প্রতিষ্ঠানটি। ইতোমধ্যে ছবির কাজ শুরু করা হয়েছে। সালমান খান জানিয়েছিলেন, আগামীতে অ্যাকশনধর্মী কাজে বেশি পাওয়া যাবে তাকে যশরাজ ফিল্মস জানিয়েছে, কর্ণধার আদিত্য চোপড়া সিনেমা সম্পর্কিত তথ্যগুলো গোপন রাখতে চাইছেন, কারণ এটি এখন পর্যন্ত বলিউড ফিল্ম ইন্ডাস্ট্রির সবচেয়ে বড় সিনেমা হতে যাচ্ছে, তাই সময় নিয়ে ছবিটি বানানো হবে। একই পর্দায় শাহরুখ ও সালমান, এমনটা তো বারবার হয় না! যশরাজ ফিল্মস বলিউডের ‘মেগা প্রকল্প’ হাতে নেওয়া একটি প্রযোজনা প্রতিষ্ঠান। তাদের যাত্রা শুরু ২০১২ সালে সালমান খানের ‘টাইগার’ সিনেমা দিয়ে। এই প্রতিষ্ঠানটি সাধারণত ‘হিট’ সিনেমা উপহার দিয়ে থাকে হিন্দি সিনেমার ইন্ডাস্ট্রিকে।

টাইগার’ চরিত্রে নিজেকে নতুন রূপে তুলে ধরেছিলেন সালমান খান যশরাজ ফিল্মস প্রযোজিত গুপ্তচরদের কাজ নিয়ে অ্যাকশনধর্মী সিনেমাগুলোর মধ্যে ‘এক থা টাইগার’, ‘টাইগার জিন্দা হ্যায়’, ‘ওয়ার’ এবং সবশেষ সিনেমা ‘পাঠান’ সুপারহিট।

পূর্ববর্তী নিবন্ধচিটাগাং সিনিয়রস ক্লাবের ইফতার ও দোয়া মাহফিল
পরবর্তী নিবন্ধফেরদৌস-পূর্ণিমার সিনেমায় গাইলেন নোলক