দারুচ্ছুন্নাহ ইসলামিয়া হাফেজিয়া মাদরাসা ও এতিমখানায় খাদ্য ও অর্থ সহায়তা

আজাদী অনলাইন | বুধবার , ২৮ অক্টোবর, ২০২০ at ১২:০৪ পূর্বাহ্ণ

নগরীর দারুচ্ছুন্নাহ ইসলামিয়া হাফেজিয়া মাদরাসা ও এতিমখানায় খাদ্য সামগ্রী, জায়নামাজ ও নগদ অর্থ বিতরণ করেছেন বহদ্দারহাটস্থ হক সুপার মার্কেটের উপদেষ্টা, মা মনি এন্টারপ্রাইজের এমডি নুরুল আলম শিপু। মঙ্গলবার (২৭ অক্টোবর) তিনি এতিমখানায় শতাধিক জায়নামাজ, খাদ্য সামগ্রী (চাল, ডাল, তেল, আটা, ময়দা, সুজী, বিস্কুট), কাঁচা সবজি ও নগদ অর্থ তুলে দেন।

এতে উপস্থিত ছিলেন উক্ত মাদরাসার পরিচালক আবু বক্কর সিদ্দিকী, শিক্ষক মোহাম্মদ হেলাল উদ্দীন, শিক্ষক মোহাম্মদ রুকনুজ্জামান, মীর মোহাম্মদ রমজান আলী প্রেম, মো. নুরে আলম সিদ্দিকী, শাহিন প্রমুখ।

খাদ্য সামগ্রী বিতরণকালে নুরুল আলম শিপু বলেন, মানব সেবাও ইসলামের অন্যতম একটি শাখা। মানব সেবায় যারা জড়িত তাদের সবার মাঝে এ কাজের প্রতি উদ্বুদ্ধকারী হিসেবে যে শক্তি কাজ করে, সেটা হচ্ছে মানুষের মানবতাবোধ। যার মাঝে মানবতাবোধ আছে সেই মানবসেবার একাজে এগিয়ে আসে। যার মাঝে মানবতাবোধ আছে সে অবশ্যই অসহায় দুঃস্থ মানুষের পাশে এসে দাঁড়াবে। তার সামর্থ অনুযায়ী এগিয়ে আসবে সহযোগিতা করবে। আর এটাইতো মানবতার সেবা। এটা মহান আল্লাহ তাআলার গুণসমূহের মধ্যে অন্যতম গুণ।

তিনি বলেন, দীর্ঘ নয় বছর ধরে আমি দারুচ্ছুন্নাহ ইসলামিয়া হাফেজিয়া মাদরাসা ও এতিমখানা সফলতার সাথে কারো সাহায্য না নিয়ে পরিচালনা করে আসছি। আমি সবসময় গরীব-দুঃখী, অসহায়, মেহনতী মানুষের পাশে ছিলাম, আছি এবং সবসময় থাকার চেষ্টা করবো।

পূর্ববর্তী নিবন্ধকক্সবাজার সৈকতে গোসল করতে গিয়ে নিখোঁজ শিশুর খোঁজ মেলেনি ২ দিনেও
পরবর্তী নিবন্ধকৌতুক কণিকা