দাঁড়ানো ট্রাকের নিচে ঢুকে গেল মোটরসাইকেল

শাহ আমানত টোল প্লাজায় যুবকের মৃত্যু

পটিয়া প্রতিনিধি | বুধবার , ২ ফেব্রুয়ারি, ২০২২ at ১২:২৮ পূর্বাহ্ণ

কর্ণফুলী শাহ্ আমানত ব্রিজের টোল প্লাজায় কয়লাবাহী ট্রাকের সাথে ধাক্কা লেগে ২৫ বছর বয়সী মোটরসাইকেল আরোহী অজ্ঞাত এক যুবক ঘটনাস্থলেই প্রাণ হারিয়েছে।

গতকাল মঙ্গলবার রাত সাড়ে ১০টার দিকে টোল প্লাজার সামনেই এ দুর্ঘটনা ঘটে। দাঁড়ানো অবস্থায় একটি কয়লাবাহী ট্রাকের পিছন দিকে নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাকের নিচে মোটরসাইকেল ও আরোহী ঢুকে গেলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

ঘটনার পর পর ট্রাকসহ চালক পুলিশ হেফাজতে রয়েছে। এ প্রতিবেদন লেখা পর্যন্ত মোটরসাইকেল ও যুবকের মরদেহ পুলিশের উপস্থিতিতে ঘটনাস্থলেই রয়েছে।

ঘটনার প্রত্যক্ষদর্শী মো. এরশাদ জানান, সেতু এলাকার টোল বক্সের আগে ট্রাকের চাকার পৃষ্ঠ হয়ে ঘটনাস্থলে মারা যায় মোটরসাইকেল আরোহী। মোটরসাইকেলটি চট্টগ্রাম শহর থেকে আসছিল আর ট্রাকটি শহরের দিকে যাচ্ছিল। দ্রুতগতিতে আসা মোটরসাইকেলটি সেতু এলাকায় আসলে নিয়ন্ত্রণ হারিয়ে উল্টো দিকে চলে যায়। এসময় ছিটকে পড়ে এ দুর্ঘটনাটি ঘটে।

এ বিষয়ে কর্ণফুলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) দুলাল মাহমুদ জানান, নিয়ন্ত্রণহীন একটি মোটরসাইকেল কয়লাবাহী দাঁড়ানো অবস্থায় থাকা ট্রাকের পিছনে ধাক্কা দিলে এক অজ্ঞাত মোটরসাইকেল আরোহী ঘটনাস্থলেই মারা যায়। নিহত যুবকের পরিচয় জানার চেষ্টা করা হচ্ছে।

পূর্ববর্তী নিবন্ধমৃত ব্যক্তিকেও সদস্য বানাল বিএনপি!
পরবর্তী নিবন্ধকৌতুক কণিকা