তৃতীয় বিভাগ ফুটবল লিগে চ্যাম্পিয়ন রেলওয়ে

ক্রীড়া প্রতিবেদক | বুধবার , ১ ফেব্রুয়ারি, ২০২৩ at ৯:৪৮ পূর্বাহ্ণ

চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থা ও চট্টগ্রাম জেলা ফুটবল এসোসিয়েশন আয়োজিত তৃতীয় বিভাগ ফুটবল লিগে চ্যাম্পিয়ন হয়েছে বাংলাদেশ রেলওয়ে এস এ। দামপাড়া পুলিশ লাইন মাঠে গতকাল মঙ্গলবার সুপার ফোর পর্বে দিনের প্রথম খেলায় বাংলাদেশ রেলওয়ে এস এ ০০ গোলে লিটল ব্রাদার্স এর সাথে ড্র করে। এতে করে বাংলাদেশ রেলওয়ে সুপার ফোর পর্বে সর্বোচ্চ ৫ পয়েন্ট অর্জনকারী হিসেবে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে।

দিনের দ্বিতীয় খেলায় চান্দগাঁও এস সি ১০ গোলে বাঁশখালী উপজেলা ক্রীড়া সংস্থাকে পরাজিত করে। এতে করে লিটল ব্রাদার্স ও চাঁন্দগাও এস সি উভয় দলের পয়েন্ট সমান হয়ে গেছে। দুই দলই পেয়েছে ৪ পয়েন্ট করে। পয়েন্ট সমান হওয়ায় রানার্স আপ দল নির্ধারণের জন্য আজ দুপুর ২.৩০ এ লিটল ব্রাদার্স বনাম চান্দগাঁও এস সির মধ্যে প্লে অফ ম্যাচ অনুষ্ঠিত হবে।

গতকাল খেলা শেষে সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পুরস্কার প্রদান করেন সিজেকেএস সাধারণ সম্পাদক আ... নাছির উদ্দীন। বিশেষ অতিথি ছিলেন সিএমপির অতিরিক্ত পুলিশ কমিশনার মাসুদুর রহমান। চট্টগ্রাম জেলা ফুটবল এসোসিয়েশনের সভাপতি এস.এম শহীদুল ইসলামের সভাপতিত্বে এবং সিডিএফএ সহসভাপতি নজরুল ইসলাম লেদুর সঞ্চালনায় অনুষ্ঠিত পুরস্কার বিতরণী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সিজেকেএস অতিরিক্ত সাধারণ সম্পাদক সৈয়দ শাহাবুদ্দীন শামীম, যুগ্ম সম্পাদক আমিনুল ইসলাম, ফুটবল সম্পাদক মো. শাহজাহান, সিজেকেএস নির্বাহী সদস্য অহীদ সিরাজ চৌধুরী স্বপন, মো. নাছির মিয়া, সিডিএফএ সাধারণ সম্পাদক ইয়াছির আরাফাত পাবলুসহ কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

পূর্ববর্তী নিবন্ধরাঙ্গুনিয়ার কোদালা উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা সম্পন্ন
পরবর্তী নিবন্ধহাটহাজারীতে শেখ কামাল আন্তঃ স্কুল ও মাদ্রাসা অ্যাথলেটিক্স প্রতিযোগিতা সম্পন্ন