ঢাকায় ঘরে নারী সাংবাদিকের ঝুলন্ত লাশ

| বৃহস্পতিবার , ১৪ জুলাই, ২০২২ at ৫:৫৯ পূর্বাহ্ণ

ঢাকার হাজারীবাগের একটি ফ্ল্যাট থেকে এক নারী সাংবাদিকের ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। সোহানা তুলি (৩৮) নামে এক সাংবাদিক আত্মহত্যা করেছেন বলে পুলিশের ধারণা। ঢাকা বিশ্ববিদ্যালয়ের গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের সাবেক শিক্ষার্থী তুলি ঢাকা সাংবাদিক ইউনিয়ন এবং সাব এডিটরস কাউন্সিলের সদস্য। খবর বিডিনিউজের।
তুলি দৈনিক কালের কণ্ঠ, বাংলা ট্রিবিউন এবং আমাদের সময় কাজ করেছেন। সমপ্রতি তিনি অনলাইনে খাবারে ব্যবসা শুরু করেছিলেন বলে জানা গেছে। গতকাল বুধবার বেলা সোয়া ৩টার দিকে তুলির লাশ উদ্ধার করা হয় বলে হাজারীবাগ থানার ওসি মো. মোক্তারুজ্জামান জানিয়েছেন।
তিনি বলেন, ধারণা করা হচ্ছে তিনি আত্মহত্যা করেছেন। তবে কোনো সুইসাইড নোট পাওয়া যায়নি। উদ্ধারের ৬-৭ ঘণ্টা আগে তুলির মৃত্যু হয়েছে বলে ধারণা পুলিশের। হাজারীবাগের যে ফ্ল্যাট থেকে লাশ উদ্ধার করা হয়, সেই ফ্ল্যাটে তুলি একাই থাকতেন।
ওসি মোক্তারুজ্জামান বলেন, মোহাইমেন নামে তার এক ছোট ভাই আছে। সে শিক্ষার্থী, একটি মেসে থাকে, মাঝে মাঝে বোনের কাছে এসে থাকত। মোহাইমেনের ফোন পেয়েই ওই বাড়িতে গিয়ে তুলির লাশ উদ্ধার করে পুলিশ। মোহাইমেন পুলিশকে বলেছেন, বোনকে ফোনে না পেয়ে বাসায় গিয়ে দরজা ভেঙে ঝুলন্ত অবস্থায় দেখেন।
তুলির বন্ধু সাংবাদিক তপন মাহমুদ লিমন জানান, মঙ্গলবার থেকে ফোনে তুলিকে পাওয়া যাচ্ছিল না। পরে আমাদের বান্ধবী নন্দিতা তার খোঁজে বাসায় যায়। ওই সময় দরজা ভেতর থেকে বন্ধ ছিল। পরে দারোয়ানসহ অন্যদের ডেকে এনে দরজা ভেঙে ভেতরে ঢুকে ওকে ঝুলন্ত অবস্থায় পেয়েছে। পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ মর্গে পাঠিয়েছে।

পূর্ববর্তী নিবন্ধলেবু গাছের পাতা ছেড়া নিয়ে তুলকালাম!
পরবর্তী নিবন্ধচক সুপার মার্কেটের নিরাপত্তারক্ষীর মৃত্যু