ডেকে নেওয়ার দুদিন পর পাওয়া গেল লাশ

হাটহাজারী প্রতিনিধি | বৃহস্পতিবার , ১০ নভেম্বর, ২০২২ at ৯:৫৬ পূর্বাহ্ণ

হাটহাজারীতে মাহমুদ উল্লাহ (২৮) নামে এক দিনমজুরের লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল বুধবার সকাল সাড়ে আটটায় হাটহাজারী-নাজিরহাট মহাসড়ক চারিয়া পল্লীবিদ্যুৎ সাব-স্টেশন সংলগ্ন রাস্তার পাশ থেকে লাশটি উদ্ধার করা হয়েছে। তিনি উপজেলার মির্জাপুর ইউপি ৯নং ওয়ার্ড ওয়াহেদ আলী তালুকদার বাড়ির মৃত মো. শফি পুত্র। ঘটনার খবর পেয়ে হাটহাজারী সার্কেল অতিরিক্ত পুলিশ সুপার মো. শাহাদাৎ হোসেন, ওসি রুহুল আমিন সবুজ দেখতে যান।

নিহতের বড় ভাই মো. শহিদুল্লাহ বলেন, গত সোমবার রাত নয়টায় মাহমুদ উল্লাহকে এলাকার ফোরকানের ছেলে মো. আরমান ডেকে নিয়ে যায়। পরে আর সে ফিরে আসেনি। এদিকে গতকাল সকালে মাহমুদ উল্লাহর লাশ পাওয়া যায়। তিনি বিবাহিত। তার দুটি পুত্র সন্তান রয়েছে। স্থানীয় ইউপি সদস্য মুহাম্মদ মুছা বিএসসি বলেন, গত দুদিন আগে মাহমুদ উল্লাহকে এলাকার মো. আরমানের বাড়ি থেকে ডেকে নিয়ে যায়। রাতে ঘরে না আসায় পরিবারের লোকজন তাকে অনেক খোঁজাখুঁজি করে। পরে গতকাল তার লাশ পাওয়া যায়।

হাটহাজারী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রুহুল আমিন সবুজ বলেন, চারিয়া এলাকা থেকে মাহমুদ উল্লাহ নামের এক দিনমজুরের লাশ উদ্ধার করা হয়েছে। সুরতহাল প্রতিবেদন তৈরি করে লাশটি ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। পরিবার থেকে এখনো কোনো অভিযোগ পাওয়া যায়নি। অভিযোগ পেলে ময়নাতদন্তের পর আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

পূর্ববর্তী নিবন্ধহেমপদ পাল
পরবর্তী নিবন্ধআছাদগঞ্জ থেকে ছয় হাজার কেজি পলিথিন শপিং ব্যাগ জব্দ