ডুবন্ত শিশুকে বাঁচাতে গিয়ে পুকুরে প্রাণ গেল মায়েরও

বাঁশখালী প্রতিনিধি | বুধবার , ২০ অক্টোবর, ২০২১ at ৩:০৯ অপরাহ্ণ

বাঁশখালীতে পুঁইছড়ি ইউনিয়নের দক্ষিণ পুঁইছড়িতে পুকুরে বাচ্চাকে গোসল করাতে গিয়ে মা-ছেলের মর্মান্তিক মৃত্যুর ঘটনা ঘটেছে। আজ বুধবার (২০ অক্টোবর) সকাল সাড়ে ১১টার সময় উপজেলার পুঁইছড়ি ইউনিয়নের দক্ষিণ পুঁইছড়ি ৩ নম্বর ওয়ার্ড পণ্ডিতকাটা এলাকার লেদু সওদাগরের বাড়ির পুকুরে এ ঘটনাটি ঘটে।

এ ঘটনায় পানিতে ডুবে মারা যায় ওই এলাকার লেদু সওদাগরের বড় ছেলে বেলাল উদ্দিনের স্ত্রী মাশকুরা বেগম (২৩) ও তার শিশু পুত্র বোরহান উদ্দীন (১)।

স্থানীয় প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, আজ বুধবার সকালে তাদের ছোট বাচ্চাকে পুকুরে গোসল করাতে নিয়ে যায় তার মা। পুকুর ঘাটের সিঁড়ি থেকে হঠাৎ করে শিশুটি পুকুরে পড়ে যায়। এক পর্যায়ে শিশুটি পুকুরের পানিতে তলিয়ে যেতে দেখে মা বাচ্চাটিকে উদ্ধার করতে গিয়ে পানিতে ঝাঁপ দেয়। মা সাঁতার না জানায় একই সময়ে তারা দু’জনেই পুকুরের পানিতে ডুবে যায়।

পরে স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে পার্শ্ববর্তী পেকুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

এ ব্যাপা‌রে বাঁশখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ও‌সি) মো. কামাল উ‌দ্দিন ব‌লেন, “পুঁইছ‌ড়ি‌তে পুকু‌রে ডু‌বে ছে‌লের মৃত্যুর খবর পে‌য়ে পু‌লিশ ঘটনাস্থ‌লে গি‌য়ে সুরতহাল প্রতিবেদন তৈরি ক‌রে মরদেহ প‌রিবারের কা‌ছে হস্তান্তর ক‌রে‌ছে।”

পূর্ববর্তী নিবন্ধঅস্ত্রসহ রোহিঙ্গা সন্ত্রাসী একরাম গ্রেফতার
পরবর্তী নিবন্ধখেলতে খেলতে পুকুরে পড়ে শিশুর মৃত্যু