ডা. তাহের খান-আজাদ পরিষদকে জয়যুক্ত করার আহ্বান

৫০১ চিকিৎসকের বিবৃতি

| শুক্রবার , ২৯ অক্টোবর, ২০২১ at ৬:৩০ পূর্বাহ্ণ

চট্টগ্রাম মা ও শিশু হাসপাতালের নির্বাচনে প্রফেসর ডা. এম এ তাহের খান- সৈয়দ মোহাম্মদ মোরশেদ হোসেন, মোহাম্মদ রেজাউল করিম আজাদ-অধ্যক্ষ ড . লায়ন মোহাম্মদ সানাউল্ল্যাহ্‌ পরিষদকে জয়যুক্ত করার আহ্বান জানিয়ে যুক্ত বিবৃতি দিয়েছেন ৫০১ জন চিকিৎসক।
আগামীকাল ৩০ অক্টোবর অনুষ্ঠাতব্য নির্বাচনে চট্টগ্রাম মা ও শিশু হাসপাতালের অন্যতম প্রতিষ্ঠাতা ও সুদীর্ঘকালীন প্রেসিডেন্ট প্রফেসর এ এস এম ফজলুল কমির সমর্থিত প্যানেল প্রফেসর ডা. এম এ তাহের খান- সৈয়দ মোহাম্মদ মোরশেদ হোসেন, মোহাম্মদ রেজাউল করিম আজাদ ও অধ্যক্ষ ড. লায়ন মোহাম্মদ সানাউল্ল্যাহ্‌ পরিষদকে পূর্ণ প্যানেল ভোট দিয়ে হাসপাতালের উন্নয়ন কার্যক্রমকে অব্যাহত রাখার আহ্বান জানিয়েছেন তারা।
চট্টগ্রাম মা ও শিশু হাসপাতাল মেডিকেল কলেজ থেকে পাশ করা উক্ত ৫০১ জন চিকিৎসক গতকাল প্রদত্ত এক যৌথ বিবৃতিতে বলেন, একটি আন্তর্জাতিক মানের ক্যান্সার হাসপাতাল প্রতিষ্ঠা, অত্যাধুনিক সুযোগ সুবিধা সম্বলিত ক্যাথ ল্যাব স্থাপন, ৩৫০ কোটি টাকা ব্যয়ে নতুন হাসপাতাল ভবনের পূর্ণাঙ্গ বাস্তবায়ন, দৃষ্টিনন্দন মসজিদ নির্মাণ, ডেন্টাল কলেজ চালু এবং একটি পূর্ণাঙ্গ মেডিকেল ভিলেজ হিসেবে গড়ে তোলার লক্ষ্যে উক্ত পরিষদ নিরন্তর কাজ করে যাচ্ছে। অগ্রগতির এই ধারা অব্যাহত রাখতে উক্ত পরিষদকে পূর্ণ প্যানেল জয়যুক্ত করার আহ্বান জানিয়েছেন চিকিৎসকেরা। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধপ্রকাশিত সংবাদের প্রতিবাদ
পরবর্তী নিবন্ধরাঙ্গুনিয়ায় সোশ্যাল ইসলামী ব্যাংকের ত্রাণ বিতরণ