ট্রাকে ছিনতাইকালে একজন আটক পালিয়েছে দুই সঙ্গী

মীরসরাই প্রতিনিধি | বৃহস্পতিবার , ৪ নভেম্বর, ২০২১ at ৫:৫৩ পূর্বাহ্ণ

মীরসরাইয়ের ট্রাকে ছিনতাইকালে জোরারঞ্জ হাইওয়ে থানা পুলিশ এক ছিনতাইকারীকে আটক করতে পারলেও পালিয়েছে দুই ছিনতাইকারী। গত মঙ্গলবার দিবাগত রাত ৩টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ঠাকুরদীঘি এলাকায় এ ঘটনা ঘটে।
ছিনতাইয়ের শিকার ট্রাক চালক ইনাম হোসেন রিয়াজ জানান, এক সহকারীকে নিয়ে রাতে চট্টগ্রাম থেকে পণ্য নিয়ে কাভার্ডভ্যানে করে ঢাকায় যাচ্ছিলাম। ঠাকুরদীঘি এলাকা অতিক্রমকালে মোটরসাইকেল আরোহী ৩ ব্যক্তি বলে- গাড়ির পেছনের চাকা ফেটে যাচ্ছে। তখন গাড়িটি সড়কের পাশে থামিয়ে চাকা চেক করার সময় তারা পিঠে ছুরিকাঘাত করে মানি ব্যাগটি ছিনিয়ে নেয়। এছাড়া আমার সহকারীকে মারধর করে তার ব্যবহৃত মোবাইল ফোনটিও নিয়ে নেয়। আমাদের চিৎকার শুনে ঘটনাস্থলের পাশেই টহলরত হাইওয়ে পুলিশ এসে তাদের ঘেরাও করে ফেলে। এসময় মীরসরাই উপজেলার ১ নম্বর করেরহাট ইউনিয়নের ছত্তরুয়া গ্রামের শিবু দেবনাথের ছেলে অনিক দেবনাথকে (২১) পুলিশ আটক করলেও পালিয়ে যায় জোরারগঞ্জ থানাধীন হিঙ্গুলী ইউনিয়নের ইসলামপুর গ্রামের রানা (২১) ও মেজবাহ (২৫)।
ঘটনার সত্যতা নিশ্চিত করে জোরারগঞ্জ হাইওয়ে থানার ওসি একেএম শরফুদ্দীন বলেন, আটক ছিনতাইকারীর কাছ থেকে একটি ছুরি, একটি মোবাইল ফোন ও নম্বর প্লেট বিহীন লাল রংয়ের একটি এপাসি মোটরসাইকেল উদ্ধার করা হয়। তার বিরুদ্ধে গাড়ির চালক বাদী হয়ে থানায় মামলা দায়ের করেছেন।

পূর্ববর্তী নিবন্ধসীমান্তে বিএসএফের গুলিতে ২ বাংলাদেশি নিহত
পরবর্তী নিবন্ধচট্টগ্রামে করোনায় নতুন আক্রান্ত ৭